সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

এলবিপিসি মিডিয়া কাপ ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট: দুটোতেই চ্যাম্পিয়ন চ্যানেল এস



উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো লণ্ডন বাংলা প্রেসক্লাব আয়োজিত মিডিয়া কাপ ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট ২০২২। গত ১১ সেপ্টেম্বর হ্যাকনি মার্স-এ ক্রিকেট এবং ১৮ সেপ্টেম্বর মাইলএণ্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্ট দুটোতেই চমৎকার নৈপুন্য দেখিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চ্যানেল এস টিম। আর ক্রিকেটে আবাহনী এবং ফুটবলে রানার্স আপ হয় ওয়ানবাংলা ইউনাইটেড।

টানটান উত্তেজনার মধ্যে সম্পন্ন হওয়া দিনব্যাপী টুর্নামেন্ট দুটোর প্রতিটির শেষান্তে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী। লণ্ডন বাংলা প্রেসক্লাবের জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোতে বক্তব্য রাখেন টুর্নামেন্টের চীফ কো-অর্ডিনেটর ড. জাকির খান, প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও ক্লাবের ইভেন্ট এণ্ড ফ্যাসিলিজ সেক্রেটারি রেজাউল করিম মৃধা। অতিথি ও ক্লাব নেতৃবৃন্দ চ্যাম্পিয়ন এবং রানার্স আপ টিমের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

উল্লেখ্য, ফুটবল টুর্নামেন্টে বিভিন্ন মিডয়া হাউস থেকে ফুটবলে ১০টি এবং ক্রিকেটে ৬টি করে টিম অংশগ্রহণ করে। ফুটবলে অংশগ্রহণকারী টিমগুলো হলো এসপি ইউনাইটেড, সাপ্তাহিক দেশ, এফসি এলবি২৪, বাংলা পোস্ট, বাংলা কাগজ, এমএএইচ লণ্ডন টিভি, চ্যানেল এস, আবাহনি, ওয়ান বাংলা ফ্রেন্ডস ইউনাইটেড ও মোহামেডান স্পোর্টি ক্লাব। আর ক্রিকেটে অংশগ্রহণকারী টিমগুলো হচ্ছেÑ আবাহনী, চ্যানেল এস, বিলেত ইউকে বাংলা, এলবিপিসি লাইফ মেম্বার, টিভি ওয়ান ও মোহামেডান স্পোর্টি ক্লাব।

টুর্নামেন্টে দুটোই প্রধান স্পনসর ছিলেন ওয়ার্ক পারমিট ক্লাউডের চেয়ারম্যান ব্যারিস্টার লুৎফুর রহমান ও শেফ অনলাইন—এর সিইও এম এ মুনিম সালিক। ফুটবলে ১০টিমের পৃথক স্পনসর ছিলো মিন্ট ক্যাটারার্স, ল্যাণ্ডসবারি, রিয়া ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার, কম্পাস, প্রিমিয়ার প্রোপার্টি, হোয়াইট টাউন লণ্ড্রি এভারার্ট কন্সট্রাকশন্স, ভেনটেজ ও পাঁচ ভাই রেস্টুরেন্ট। ক্যাটারিং পার্টনার ছিলো রিজেন্ট লেইক ব্যানকুয়েটিং হল এবং টুর্নামেন্ট ব্যবস্থাপনায় ছিলো ফিফটি এক্টিভ ক্লাব।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!