বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

অবৈধভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করে আন্দোলনকে দমানো যাবে না : ব্যারিস্টার এম এ সালাম



যুক্তরাজ্য সফররত জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর শাখার নবগঠিত কমিটির সভাপতি ও সিসিকের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজের সাথে যুক্তরাজ্যে বসবাসরত দক্ষিণ সুরমা জাতীয়তাবাদী পরিবার মতবিনিময় করেছে।

গত ১ নভেম্বর মঙ্গলবার লন্ডন জাইমা পাঠাগারে এই সভার আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম।

এতে যুক্তরাজ্য কৃষক দলের আহবায়ক আমিনুর রহমান আকরামের সভাপতিত্বে ও লন্ডন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সভাপতি আবুল কালাম আজাদ, লন্ডন মহানগর বিএনপি’র সভাপতি মোঃ তাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম মামুন, বিএনপি নেতা কামাল উদ্দিন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, নিউহাম বিএনপির সভাপতি মোস্তাক আহমেদ, লন্ডন মহানগর বিএনপির সহ-সভাপতি কদর উদ্দিন, সহ-সভাপতি তপু শেখ, যুগ্ম সম্পাদক রোমান আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক সোহেল শরীফ মোঃ করিম, সহ সাধারণ সম্পাদক আজির উদ্দিন আজিম ও নজরুল ইসলাম খান, যুক্তরাজ্য বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক আবদুল হামিদ খান হেভেন, ইতালি বিএনপির সহ সভাপতি শরিফুল ইসলাম তুহিন, পর্তুগাল বিএনপির সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, যুগ্ম সম্পাদক ছায়েফ আহমেদ সুইট, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম জিন্নাহ, ইউক্রেন বিএনপির সাংগঠনিক সম্পাদক পলাশ আহমদ, যুক্তরাজ্য বিএনপির সহ প্রবাসী বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম শিমু, যুক্তরাজ্য যুবদলের যুগ্ন সম্পাদক সুহেদুল হাসান, বিএনপি নেতা পটল মিয়া, ফজলে রহমান পিনাক, জমির আলী, গোলজার আহমদ, শেরওয়ান আলী, আব্দুল হক শাওন, আলী উজ্জল, ইফতেখার হোসেন চৌধুরী সাকী, সানুর মিয়া, আদনান আহমদ, জাকির খান, মাহবুব আহমদ, রাসেল আহমদ, লিমন আহমদ, রানা আহমদ সোহেল, ফয়সল আহমদ শিপু, আনছার আহমদ, নাছির উদিদন, আলী নুর, উজ্জল আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার এম এ সালাম বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এই মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানার মূল উদ্দেশ্য হলো বিএনপির আন্দোলন দমিয়ে রাখার চেষ্টা। তবে এবার সাধারণ মানুষ জেগে উঠেছে, অতি শীগ্রই এই জুলুমবাজ সরকারের পতন হবে নিশ্চিত। বাংলাদেশের মানুষ তারেক রহমানের নেতৃত্বে অবৈধ শেখ হাসিনার পতন ঘটিয়ে ঘরে ফিরবে।

জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর শাখার নবগঠিত কমিটির সভাপতি ও সিসিকের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ বর্তমান অবৈধ সরকার শেখ হাসিনা বিরোধী আন্দোলনে এবং বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় প্রবাসীদের অবদানের জন্য তার ব্যক্তিগত পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান।

সভায় বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!