মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন



সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্য‌মের সাংবাদিকদের সংগঠন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ২০২২-২৪ সেশনের জন্য নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় এই নতুন কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটির সভাপতি পদে দৈনিক মানবজমিন ও উত্তরপূর্ব পত্রিকার প্রতিনিধি শাব্বির আহমদ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সিলেটের ডাক ও আজকের পত্রিকার প্রতিনিধি আবিদুর রহমানকে পুনরায় মনোনীত করা হয়েছে।
সিনিয়র সহ-সভাপতি হয়েছেন দৈনিক সবুজ সিলেট ও খোলা কাগজের আব্দুল আলীম, সহ সভাপতি সোনালী সিলেট এর মইন উদ্দিন মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট সান এর হাফিজুল হক ও সিলেট বাণীর সোহেল রানা।

কমিটিতে অর্থ সম্পাদক পদে দৈনিক একাত্তরের কথা ও মানবকণ্ঠের আলী হোসেন, অফিস সম্পাদক আলোচিত কন্ঠের আনোয়ার সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শ্যামল সিলেটের আকবর রেদওয়ান মনা, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক সকালের সময় এর শাহিন মিয়া ও পাঠাগার ও প্রকাশনা সম্পাদক একাত্তরের কথা’র ফটো জার্নালিস্ট ফখর উদ্দিন মনোনীত হয়েছেন।

এছাড়াও কার্যকরি সদস্য মনোনীত হয়েছেন- দৈনিক জালালাবাদ ও ইনকিলাবের আব্দুল জলিল, একাত্তর পোস্টের আব্দুল হামিদ, দৈনিক কাজিরবাজারের লবীব আহমদ ও দৈনিক হাওরাঞ্চলের ফারুক আহমেদ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!