শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ



বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, পড়ালেখা করে জ্ঞান অজর্নের মাধ্যমে আজকের শিক্ষার্থীদের আগামীদিনের আলোকিত মানুষ হতে হবে। পরিবার, দেশ এবং জাতির যোগ্য সন্তান হিসেবে আগামীদিনের নেতৃত্ব প্রদান করতে হবে। তিনি সোমবার (০২ জানুয়ারি) সকালে বালাগঞ্জে এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রায় তোমাদের সামিল হতে হবে। তোমাদের অনেক দূর যেতে হবে।

উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের হামিদপুর গ্রামে স্বর্ণালী-১৮ এসএসসি ব্যাচ’র উদ্যোগে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বর্ণালী-১৮ ব্যাচের সভাপতি তারেক আহমদ।

সমাজকর্মী আবু সালেহ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক শহীদ আহমদ চৌধুরী জুলহান, শিক্ষক মো. নাসির উদ্দিন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সাংবাদিক শেখ আব্দুল মজিদ, যুবলীগ নেতা মাহিনুল ইসলাম চৌধুরী, সমাজকর্মী শফিকুল হক, ছালিক আহমদ, আব্দুল হান্নান, লিয়াকত আলী, রফিক আহমদ, আশরাফুল ইসলাম পারভেজ, মো. আব্দুল্লাহ, সালমান আহমদ, জাহিদুল ইসলাম, শানুর আহমদ, জুবেল আহমদ ইব্রাহিম, রুমান আহমদ, আব্দুল্লাহ আল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চাইবো। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে আমি আপনাদের কাছে আসবো। আর মনোনয়ন না পেলেও দলের জন্য, আপনাদের জন্য কাজ করে যাবো। তিনি এবারের এসএসসি উত্তীর্ণদের মধ্যে যারা আগামী এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাবে তাদের প্রত্যেককে কম্পিউটার উপহার প্রদানের ঘোষণা প্রদান করেছেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে শুভেচ্ছাবার্তা প্রেরণ করেন অন-লাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিনের প্রধান সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও কবি মুহাম্মাদ শরীফুজ্জামান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!