বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মনোনীত হওয়ায়

ময়নুল ইসলাম সালেহকে ফুলেল শুভেচ্ছা



ময়নুল ইসলাম সালেহকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নেতা-কর্মীরা।

বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যঘোষিত আহবায়ক কমিটির সদস্য সচিব মনোনীত হওয়ায়- ময়নুল ইসলাম সালেহকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন- ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার ( ৩১ জানুয়ারি) সন্ধ্যায় স্থানীয় মোরারবাজারে দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের নব-মনোনীত সদস্য সচিব ময়নুল ইসলাম সালেহকে ইউনিয়নের
তৃণমূল নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান। এর আগে সংক্ষিপ্ত অনুভূতি প্রকাশ করে একসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসরাক আলী।

ইউনিয়ন আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম সাহেদ আহমদের পরিচালনায়- অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে বক্তৃতা করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার নেছাওর আলী, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, ২নং ওয়ার্ড শাখার সভাপতি আজিজুল হুসাইন, সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ, ৩নং ওয়ার্ড শাখার সভাপতি হাজী সাইস্তা মিয়া, সাধারণ সম্পাদক কয়েস আহমদ, ৪নং ওয়ার্ড শাখার সভাপতি আমিন মিয়া, ৫নং ওয়ার্ড শাখার সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম, ৭নং ওয়ার্ড শাখার সভাপতি শেখ আবুল কালাম, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ড শাখার সভাপতি মকদ্দছ আলী, ৯নং ওয়ার্ড শাখার সভাপতি আলাউদ্দিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা সিতাব আলী, আবরু মিয়া, শহীদ মিয়া, আজম আলী,আবিদ আলী, আজমুল হোসেন, বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক হাজী সাইস্তা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুস শাহাদাত রুকন, দেওয়ানবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়সুল আলম কয়েস, যুবলীগ নেতা আব্দুর রকিব মেম্বার, সামছুল ইসলাম ইরন মেম্বার, সাবেক ইউপি মেম্বার আব্দুস ছালাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফাহাদুল ইসলাম উজ্জ্বল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. রমুজ মিয়া, বালাগঞ্জ উপজেলা ছাত্র লীগের সহসভাপতি নাজিম উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক জেবলু আহমদ, ইউনিয়ন শেখ রাসেল শিশুকিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

ময়নুল ইসলাম সালেহ।

সভায় বক্তারা- ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যঘোষিত আহবায়ক কমিটির সদস্য সচিব হিসেবে ময়নুল ইসলাম সালেহকে মনোনীত করায়- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর এবং সাধারণ সম্পাদক মো. আনহার মিয়াসহ সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আওয়ামী লীগের তৃণমূল থেকে উঠে আসা ‘ময়নুল ইসলাম সালেহ নেতাকর্মীর মাঝে একজন সুদক্ষ, পরিক্ষিত সংগঠক ও ২৪ঘন্টার রাজনৈতিক হিসেবে পরিচিত। তিনি ১৯৮৯ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। তিনি সিলেট জেলা যুবলীগের সাবেক সদস্য ও ২০০৪ সাল থেকে চলতি বছর পর্যন্ত বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করেন। রাজনীতির পাশাপাশি সামাজিকভাবেও তিনি এলাকায় যথেষ্ট সুনামের সাথে ভুমিকা পালন করে আসছেন। সভায় উপস্থিত নেতৃবৃন্দরা
ময়নুল ইসলাম সালেহকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং একে-অপরকে মিষ্টিমুখ করিয়ে দেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!