বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জে স্বল্প আয়ের ১শ পরিবারকে প্রবাসী রেজুয়ান আলী কয়েছের চতুর্মাত্রিক চাল বিতরণ



বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট মানবাধিকার কর্মী ও সমাজসেবী রেজওয়ান আলী কয়েছের উদ্যোগে নিজ এলাকার স্বল্প আয়ের মানুষের মধ্যে চতুর্মাত্রিক চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি ) দুপুরে তাঁর নিজ বাড়ীতে নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ১০ কেজি ও ২০কেজি করে ১শ পরিবারের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ অনুষ্ঠানে- উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন চাল দাতা সমাজসেবী রেজুয়ান আলী কয়েছের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী মো. সজ্জদ আলী, বোনদের মধ্যে যুক্তরাজ্য প্রবাসী মিনারা বেগম, আমেরিকা প্রবাসী ছানারা বেগম, ভগ্নিপতি আমেরিকা প্রবাসী মো. তাহির মিয়া, ভাগনি যুক্তরাজ্য প্রবাসী হাফছা মিয়া, আমেরিকা প্রবাসী ফারহানা খান, ভাগনিপতি আমেরিকা প্রবাসী বাশার খান, চাচাতো ভাই মো. ছমরু মিয়া, আব্দুস শহিদ, তরুণ সমাজকর্মী জুবায়ের আহমদ খান রাজু, অদুদ মিয়া, এনাম আহমদ, কয়েস আহমদ প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক শাহ মো. হেলাল। অনুষ্ঠানে বিভিন্ন মহৎকর্মকান্ডের জন্য বক্তারা রেজওয়ান আলী কয়েছের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আলাপকালে সমাজসেবী রেজওয়ান আলী কয়েছ বলেন, মহান আল্লাহ রব্বুল আলামীনের সন্তুষ্টি অর্জনে গরীর-অসহায় মানুষের কল্যাণে আজীবন আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআ­ল্লাহ্। তিনি সকলের দুয়া কামনা করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!