বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

হেল্প ফর ফেঞ্চুগঞ্জের আর্থিক সহায়তায় ফেঞ্চুগঞ্জে অসচ্ছল ও পঙ্গু মানুষকে সহায়তা প্রদান



ফেঞ্চুগঞ্জ উপজেলার হতদরিদ্র ও চলাচলে অক্ষমদের জন্য সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করলো সামাজিক কল্যাণমূলক সংগঠন “হেল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ। সোমবার দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলা হল রুমে এ বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: টিপু সুলতান ও এতে সভাপতিত্ব করেন হেল্প ফর ফেঞ্চুগঞ্জের সদস্য রেহানুজ্জামান রেহান।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: জসিম উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, ফেঞ্চুগঞ্জের প্রবাসীরা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রবাসীরা মানব সেবায় যে অবদান রেখে যাচ্ছেন তা অব্যাহত থাকুক। এক সময় সবাই সচ্ছল হবে, কেটে যাবে অসচ্ছলতা। সুখী হবে প্রতিটি পরিবার, সমৃদ্ধশালী হবে দেশ।

তিনি আরো বলেন, বিওশালীদের সম্পদে সম্পদহীনদের হক রয়েছে। তা যদি সঠিক ভাবে বন্টন হয় তবে আর বেশি দিন এমন অবস্থা থাকবে না।

বিতরণী অনুষ্ঠানে উপজেলার দরিদ্র ১৫জন মহীলাদের মধ্যে সেলাই মেশিন ও চলাচলে অক্ষম ৫জন কে হুইল চেয়ার প্রদান করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত ফটো সাংবাদিক কামাল হোসেন বাঙ্গালীর পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়।

হেল্প ফর ফেঞ্চুগঞ্জ ইউএসএ এর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন, সাবেক শিক্ষক ফয়জুল ইসলাম মানিক, হেল্প ফর ফেঞ্চুগঞ্জ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব জাহিদ ইকবাল সুনাম, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মইন উদ্দিন, ফেঞ্চুগঞ্জ শিক্ষক মুহিবুর রহমান, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, সহ-সম্পাদক তাজুল ইসলাম বাবুল, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, প্রেসক্লাবের সদস্য শহীদ আহমেদ চৌধুরী জুলহান, আর,কে দাস চয়ন, ফরিদ উদ্দিন ও রুমেল আলী প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!