শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মানবাধিকার সম্মাননা পেলেন মঞ্জুর আহমদসহ সিলেটের তিনজন কাজী



সম্মাননা স্মারক গ্রহণ করছেন কাজী মাওলানা মঞ্জুর আহমদ

মানবাধিকার জোট ও বাংলাদেশ স্বপ্নকুড়ি ফাউণ্ডেশনের পক্ষ থেকে সিলেটের তিনজন নিকাহ ও তালাক রেজিস্ট্রার মানবাধিকার সম্মাননা-২০১৯ লাভ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সংগঠন দু’টির যৌথ উদ্যোগে আয়োজিত ‘বিশ্ব নেতৃত্বে শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা ও মানবাধিকার সম্মাননা প্রদান অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

গত শনিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার সেগুন বাগিচার সেগুন চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে মানবাধিকার সম্মাননা-২০১৯ প্রাপ্ত সিলেটের কাজীরা হলেন – বালাগঞ্জ উপজেলার ১নং পূর্ব পৈলনপুর ইউনিয়নের কাজী মাওলানা মঞ্জুর আহমদ, ওসমানীনগর উপজেলার ১নং উমরপুর ইউনিয়নের কাজী মাওলনা মোফাজ্জল হোসেন ও গোলাপগঞ্জ উপজেলার ১নং বাঘা ইউনিয়নের কাজী মাওলানা আব্দুল মুকিত।

আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান, ভাষা সৈনিক রেজাউল করিম, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি মুক্তিযোদ্ধা প্রফেসর ড. গোলাম মাওলা খান প্রমুখ।

উল্লেখ্য, কাজী মাওলানা মঞ্জুর আহমদ ওসমানীনগর উপজেলার মাদার বাজার এফইউ সিনিয়র আলিম মাদ্রাসা থেকে দাখিল এবং আলিম পাস করেন। তিনি সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা থেকে ফাজিল এবং বাদেদেওরাইল ফুলতলী কামিল মাদ্রাসা থেকে কামিল পাস করেন। তিনি বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ সিলেট জেলা শাখার সদস্য ও বালাগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!