শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জের ৪টি প্রতিষ্ঠানের প্রায় ৪শ শিক্ষার্থীকে ‘বৃক্ষউপহার’



বালাগঞ্জ উপজেলার ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৪শ শিক্ষার্থীদের মধ্যে বৃক্ষ প্রদান করা হয়েছে। স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে বালাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে অভিনব উদ্যোগ ‘সৌহার্দ’ কর্মসূচির আওতায় এসব বৃক্ষ চারা উপহার দেয়া হয়। গত শনিবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজ, ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়, আজিজপুর উচ্চ বিদ্যালয় ও গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির শিক্ষার্থীদের মধ্যে এসব চারা হস্তান্তর করা হয়। ‘সৌহার্দ’ কর্মসূচির আওতায় এসব প্রতিষ্ঠানের দশম শ্রেণির শিক্ষার্থীরা তাদের প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের একটি করে বৃক্ষচারা উপহার প্রদান করে।

এসব প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরস্পরের মধ্যে বৃক্ষচারা প্রদানকালে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন – উপজেলা সহকারী কমিশার (ভূমি) সুমন চন্দ্র দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমান, সহকারী প্রধান শিক্ষক জেসমিন বেগম, ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল আহমদ, সহকারী প্রধান শিক্ষক আতাউর রহমান, আজিজপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মালিক রুনু, প্রধান শিক্ষক মনতোষ সরকার, গহরপুর আব্দুল মতিন মহিলা একাডেমির প্রধান শিক্ষক জুবের আহমদ প্রমুখ।

এসব প্রতিষ্ঠানের সমাপনী বর্ষের শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রায় ৪শ নবাগত শিক্ষার্থীকে বৃক্ষচারা উপহার প্রদান করা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!