বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ভোলায় মুসল্লি হত্যার প্রতিবাদে বালাগঞ্জে খেলাফত মজলিসের মিছিল সমাবেশ অনুষ্ঠিত



সাম্প্রতিক ভোলায় হিন্দু যুবকের ফেসবুক আইডি হ্যাক করে বিশ্বনবী (সা:) কে কটুক্তি করার প্রতিবাদ সভাকে কেন্দ্র করে পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪ ব্যক্তি হত্যার প্রতিবাদে খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে বালাগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ২টায় বালাগঞ্জ পোস্ট অফিসের সামনে থেকে মিছিলটি বালাগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষ এক সংক্ষিপ্ত পথ সভা করে।

আল্লাহ ও মহানবী (সা:) কে নিয়ে কটুক্তিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির দাবি ও ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষের প্রকৃত ঘটনা বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্তা নেওয়া ও আল্লাহ রাসুল সা. কটুক্তিকারীদের বিরুদ্ধে সংসদে মৃত্যুদন্ডের আইন পাশ করার দাবী জানান বক্তারা।

উপজেলা সভাপতি হুসাইন আহমদ মিসবাহ সভাপতিত্বে ও সেক্রেটারী আবুল কাশেম অফিকের পরিচালনা এতে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাও. সৈয়দ আলী আসগর, জেলা সাংগঠনিক সম্পাদক মাও. আশিকুর রহমান, উপজেলা সহ-সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন মিসলু, গিয়াস উদ্দিন নোমান, আব্দুর রশিদ মেম্বার, ছাত্র মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি নাসিম আহমদ সোহাগ প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!