শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

পাকিস্তান সফরে যেতে রাজি নন ডমিঙ্গো-ভেট্টরিরা



নিরাপত্তা ইস্যুতে সবুজ সংকেত পাওয়ার পরও বাংলাদেশ ক্রিকেট দলের আসন্ন পাকিস্তান সফরে যেতে চান না কোচিং স্টাফদের প্রায় সবাই। তবে বোর্ড সূত্রে জানা গেছে, ট্রেনার মারিও ভিল্লাভারায়েনের পাকিস্তান যেতে কোনো অসুবিধা নেই।

যদিও এই সিরিজের আগে নিরাপত্তা ইস্যুতে পাকিস্তানের সার্বিক পরিস্থিতি দেখে এসে গ্রিন সিগনাল দেয় বাংলাদেশের নিরাপত্তা পর্যবেক্ষক দল। যার ভিত্তিতেই চলতি মাসে নারী ক্রিকেট দল ও অনূর্ধ্ব-১৬ দলকে পাকিস্তান সফরে পাঠায় বিসিবি। এজন্য আইসিসির এফটিপি মেনে পাকিস্তান সফরে যেতে হবে সাকিব-তামিমদের। তবে শেষ পর্যন্ত দলের বহরে কোচিং স্টাফদের পাওয়া যাবে কি না তা এখনই বলা যাচ্ছে না।

এ বিষয়ে বিসিবির একটি সূত্রে জানা গেছে, পাকিস্তান যেতে চান না জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্ট, ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি, ফিল্ডিং কোচ রায়ান কুক ও স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি।  সেখানে যাওয়ার ব্যাপারে ঘোর আপত্তি জানিয়েছে দলের ভিডিও অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনও।

এদিকে এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘এ ব্যাপারে আমাদের কোনো আনুষ্ঠানিক আলোচনা হয়নি। আলোচনা হলে বলা যাবে। ’

আইসিসির এফটিপি অনুযায়ী, ২০২০ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য পাকিস্তান সফরে স্বাগতিকদের বিপক্ষে ২টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!