মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে বেগম রোকেয়া দিবস উপলক্ষে মানববন্ধন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ



বালাগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে মানববন্ধন, আলোচনা সভা ও জয়িতাদের মধ্য পুরস্কার বিতরণ করা হয়েছে। গত ৯ ডিসেম্বর দুপুর ১২টায পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুস সাকিবের সভাপতিত্বে ও সাংবাদিক শাহাব উদ্দিন শাহীনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন – সহকারী কমিশনার ( ভূমি) সুমন চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউপির চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এম এ মতিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, পশ্চিম গৌরিপুরের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ মোক্তার মিয়া, বালাগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ রফিকুল আলম,র্উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্ম কর্তা আব্দুর রাকীব ভুইয়া, বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলনসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

৫ জন জয়িতার মধ্যে ৪ জন নির্বাচিত করা হয়।  শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে ফাতেমা ইয়াসমিন, সমাজ উন্নয়নে অসামান্য এডভোকেট জাবেদা বেগম, নির্যাতন বিভীষিকা নুসরাত জাহান বুবলী, অর্থনৈতিক সাফল্য হেলেনা জাহান। ৪ জয়িতারা তাঁদের জীবনী তুলো ধরে বক্তব্য রাখেন।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফাহমিদা বেগম ও গীতা পাঠ করেন প্রিয়াংকা চক্রবর্ত্তী।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!