বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন



বালাগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে । শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা প্রশাসেনের উদ্যোগে বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ, র্যালি ও আলোচনা সভার মাধ্যমে এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

র্যালি পরবর্তীতে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও আদিত্যপুর স্মৃতিসৌধে শ্রদ্বাঞ্জলি প্রদান করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. আনহার মিয়া, সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশ, অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মতিন, মোঃ জুনেদ মিয়া, এজিএম মোঃ আব্দুল বাতেন, মৎস্য অফিসার নির্মল চন্দ্র বণিক, প্রেসক্লাবের সভাপতি রজত দাস ভুলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, শিক্ষক সাইফুল ইসলাম, আবুল কাসেম আখন্দ, ভৈরব চন্দ্র নাথ, আলী আমজাদ ভুঞা, মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম, আপ্তাব আলী, ডি এন উচ্চ বিদ্যালয়ের ছাত্র আবুল হাসান শুভন প্রমুখ।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম মোঃ কামরুল ইসলাম, গীতা পাঠ করেন তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছন্দা দেবনাথ। পরে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!