বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মাদকমুক্ত বালাগঞ্জ বাস্তবায়নে গহরপুর ব্লাড ফাইটার্সের মতো সংগঠনের ভূমিকা প্রয়োজন : ইউএনও দেবাংশু কুমার সিংহ



বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ বলেছেন, রক্ত যে কেউ দান করতে পারবে না। যারা মাদক ও রোগ মুক্ত তারাই রক্ত দান করতে পারবে। ২০২০ সালকে মুজিববর্ষ হিসেবে ঘোষনা করা হয়েছে। মুজিববর্ষে সিলেটের ১৩টি উপজেলার মধ্যে বালাগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত উপজেলা হিসেবে ঘোষনা করা হবে। মাদকমুক্ত বালাগঞ্জ বাস্তবায়নে গহরপুর ব্লাড ফাইটার্সের মতো সংগঠনের ভূমিকা প্রয়োজন।

শুক্তবার বিকেলে উপজেলার গহরপুর মোরারবাজারে স্বেচ্ছাসেবী রক্তদাতা সংস্থা গহরপুর ব্লাড ফাইটার্সের ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত রক্তদাতা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউএনও দেবাংশু কুমার সিংহ গহরপুর ব্লাড ফাইটার্সের উত্তরোত্তর সাফল্য কামনা করে সংগঠনটির একশো বছর পালনের সেই শুভ দিনের অপেক্ষার প্রত্যয় ব্যক্ত করেন।

সংগঠনটির সভাপতি আমিনুর রহমান তুহেলের সভাপতিত্বে, ধারাভাষ্যকার রুহুল আমিন ও নাবিল হায়দারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা পরিষদের সদস্য মো. লোকন মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস্ উদ্দিন সামস্, দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল খলিলুর রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম নজম, দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন প্রিন্সিপাল আব্দুল মুমিন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, সংগঠনটির উপদেষ্টা ছালিকুর রহমান, গোলাম মোস্তফা, উপদেষ্টা জাকারিয়া টিপু।

এছাড়াও বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য তারেক আহমদ, সাংবাদিক ফারহান আহমদ চৌধুরী, ৫২ টিভির প্রতিনিধি জাহেদ আহমদ এবং সংগঠনটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনটির ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে স্থানীয় মোরারবাজারে এক র‍্যালী প্রদক্ষিন করে অনুষ্ঠান স্থলে এসে শেষ হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!