বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর আয়োজনে জনতার ঢল



নববর্ষকে সামনে রেখে বুধবার (০১ জানুয়ারি) সন্ধ্যা-রাতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর ভিন্ন ধারার এক প্রীতি আড্ডায় শত শত মানুষ অংশগ্রহণ করেছেন। ইতোমধ্যে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক সাড়া পড়েছে এ আয়োজনকে ঘিরে।

অংশগ্রহণকারী বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ তাদের ফেসবুক থেকে লাইভ প্রচারের পাশাপাশি অসংখ্য ভিডিও-ছবি শেয়ার করছেন। অংশগ্রহণকারী অনেকেই পরিস্থিতি ব্যাখ্যা করেছেন, ‘এ যেন জনতার ঢল’। আর যারা সরাসরি অংশ নিতে পারেননি তারাও ফেসবুকের কল্যাণে দেখছেন ‘ভিন্নধারার এ আয়োজন’।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার (০১ জানুয়ারি) সন্ধ্যা-রাতে আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী প্রতিবারের মতো এবারও ইংরেজি নববর্ষ উপলক্ষে এক বিরিয়ানী সন্ধ্যার আয়োজন করেছিলেন। তার এ আয়োজন দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জসহ সিলেটের রাজনীতিক, জনপ্রতিনিধি, সরকারি, বেসরকারি কর্মকর্তা, আইনজীবী, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গের এক অভূতপূর্ব মিলনমেলায় পরিণত হয়।

দলীয় নেতাকর্মী এবং অংশগ্রহণকারীরা জানিয়েছেন, আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর ফেঞ্চুগঞ্জের নূরপুরস্থ বাসভবনে অনুষ্ঠিত এ আয়োজনে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ অংশগ্রহণ করেছেন। খাবারের পাশাপাশি পরস্পর শুভেচ্ছা বিনিময় আর ছবি তোলায় ব্যাপক আনন্দে সময় কাটিয়েছেন অংশগ্রহণকারীরা।

আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে এ সুন্দর আয়োজন অনেক দিন মনে থাকবে বলে মত প্রকাশ করেছেন অংশগ্রহণকারীরা। আর এ আয়োজনে অংশ নিতে না পেরে ‘অনেকই আক্ষেপ করবে’ বলেও তারা মত প্রকাশ করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!