বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ফেসবুকে ‘অপপ্রচার’-এর বিরুদ্ধে দেওয়ান বাজার ইউপি চেয়ারম্যানের জিডি 



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের বিরুদ্ধে ‘ফেসবুকে মিথ্যা, বানোয়াট অপপ্রচার’-এর অভিযোগ পাওয়া গেছে। দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, ইউপি সদস্য আব্দুল জলিল বেবী, জামাল আহমদ এবং এসএম শাহেদ অভিযোগ জানিয়েছেন, তাদের সম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে “গ্রাম গঞ্জের খবর” নামক ফেসবুক আইডি থেকে তাদের বিরুদ্ধে ‘মিথ্যা, বানোয়াট অপপ্রচার’ করা হচ্ছে। তারা এসব অপপ্রচারের নিন্দা জানিয়েছেন।

এদিকে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম নজম “গ্রাম গঞ্জের খবর” নামক ফেসবুক আইডিতে তাঁর (চেয়ারম্যান) এবং তাঁর পরিষদের সদস্যদের বিরুদ্ধে ‘মিথ্যা, বানোয়াট অপপ্রচার’-এর বিরুদ্ধে বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন। শুক্রবার (২৯ মে) বালাগঞ্জ থানায় তিনি এ সাধারণ ডাইরি (জিডি) করেন। সাধারণ ডাইরি নম্বর ১০৩৮, তারিখ ২৯/০৫/২০২০ ইংরেজি।

সাধারণ ডাইরিতে তিনি অভিযোগ করেন “গ্রাম গঞ্জের খবর” নামক ফেসবুক আইডিতে ‘আমার ও আমার ইউনিয়ন পরিষদ এর সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ, অশ্লীল, অসামাজিক ও বিভিন্ন রকমের আজে বাজে কথা লিখে আমার ও আমার ইউনিয়ন পরিষদ এর সদস্যদের মান সম্মান ও সামাজিক ভাবে হেয়-প্রতিপন্ন করার লক্ষ্যে বিভিন্ন পোস্ট দিচ্ছে’।

তিনি আরও উল্লেখ করেন, ‘দীর্ঘ নয় বছর সুন্দর, সুষ্ঠুভাবে ও স্বচ্ছতার সহিত আমার উপর অর্পিত দায়িত্ব পালন করিয়া আসিতেছি। একটি কুচক্রী মহল আমার ও আমার ইউনিয়ন পরিষদের ভাল কাজে ঈর্ষান্বিত হয়ে আমাদের সুনাম ও সামাজিক ভাবে হেয়-প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে সামাজিক যোগযোগ মাধ্যম (ফেসবুক) আইডি ব্যবহার করিয়া বিভিন্ন স্ট্যাটাস দিয়া আসিতেছে’।

এ বিষয়ে আলাপকালে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, ইউপি সদস্য আব্দুল জলিল বেবী, জামাল আহমদ এবং এসএম শাহেদ অভিযোগ জানিয়েছেন, তাদের সম্মান ক্ষুন্ন করার উদ্দ্যেশে “গ্রাম গঞ্জের খবর” নামক ফেসবুক আইডি থেকে তাদের বিরুদ্ধে ‘মিথ্যা, বানোয়াট অপপ্রচার’ করা হচ্ছে। তাঁরা এসব অপপ্রচারের নিন্দা জানিয়েছেন। তাঁরা জানিয়েছেন, তাদের বিরুদ্ধে ‘অপপ্রচারের বিষয়টি’ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!