শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটের দুই ল্যাবে চিকিৎসক সহ আরো ৬৪ জনের করোনা শনাক্ত



সিলেটের দুই ল্যাবে চিকিৎসক সহ আরো ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মাঝে ওসমানীর ল্যাবে ২৬ জন ও শাবির ল্যাবে ৩৮ জন রয়েছেন। ওসমানীর ল্যাবে দুই জন চিকিৎসক ও দুই জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য রয়েছেন বলে জানা গেছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে প্রায় দুইশ নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ২৬ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকার ১৯ জন, ওসমানীনগর উপজেলার ১ জন, জৈন্তাপুর উপজেলার ১ জন, কানাইঘাট উপজেলার ২ জন ও বিভিন্ন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ৩ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে দুইজন চিকিৎসক এবং আইনশৃঙ্খলা বাহিনীর দুইজন সদস্যও রয়েছেন।

এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে আরও ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার শাবির ল্যাবে মোট ১৮৩ জনের নমুনা পরীক্ষায় তাদের দেহে করোনা শনাক্ত হয়। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক এর সত্যতা নিশ্চিত করে জানান।

আজ সুনামগঞ্জের ৭৪ জন ও সিলেটের ১০৯ টি নমুনা সংগ্রহ করা হয়। আক্রান্তদের মধ্যে ১৮ জন সুনামগঞ্জ ও ২০ সিলেট জেলার বাসিন্দা।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!