শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মাওলানা আজম আলী ট্রাস্টের মাসিক অর্থ বিতরণ অনুষ্ঠিত



মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবন্ধী এবং অস্বচ্ছল পরিবারের অসুস্থদের মধ্যে মাসিক অর্থ (ভাতা) বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খাগদিওর খাইশাপাড়া গ্রামের প্রয়াত মাওলানা আজম আলীর দুই পুত্র যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মাহফুজুল করিম ও মাসুদুল করিমের অর্থায়নে ট্রাস্টের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে এসব ভাতা বিতরণ করা হয়।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে খাগদিওর খাইশাপাড়াস্থ ট্রাস্টের কার্র্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ওসমানীনগর, বালাগঞ্জ এবং দক্ষিণ সুরমা উপজেলার প্রায় ১শ জন প্রতিবন্ধী এবং অসুস্থকে নগদ ৫শ টাকা করে অর্থ সহায়তা (ভাতা) প্রদান করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা জহির উদ্দিন। অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সমাজকর্মী মুকিত মিয়া, সামসুল ইসলাম হিরা প্রমুখ।

উল্লেখ্য, ২০০৬ সাল থেকে মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে এলাকার প্রতিবন্ধী এবং অস্বচ্ছল পরিবারের অসুস্থদের মধ্যে মাসিক অর্থ (ভাতা) বিতরণের এ কর্মসূচি অব্যাহত রয়েছে। এছাড়া ২০১৩ সাল থেকে ট্রাস্টের পক্ষ থেকে খাগদিওর ইসলামিয়া মাদরাসার সুবিধা বঞ্চিত অস্বচ্ছল পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। চলতি ২০২০ সাল থেকে মাদরাসার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হচ্ছে। এছাড়াও ট্রাস্টের পক্ষ থেকে কয়েক বছর যাবত খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় এবং খন্দকার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে।

এ ব্যাপারে আলাপকালে মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের কর্মকর্তা যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী, শিক্ষানুরাগী মাহফুজুল করিম জানিয়েছেন, ভবিষ্যতেও ট্রাস্টের পক্ষ থেকে এসব সেবামূলক কর্মসূচি চালিয়ে যাবার পরিকল্পনা রয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!