বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

নিজেকে নির্দোষ দাবি করেছেন এমপি আপসানা



পপালার ও লাইমহাউসের এমপি আপসানা বেগম তাঁর বিরুদ্ধে উত্থাপিত হাউজিং ফ্রড বা আবাসন জালিয়াতি সংক্রান্ত অভিযোগ অস্বীকার করেছেন। গত মঙ্গলবার (৮ ডিসেম্বর) ওয়েস্টমিনিস্টার ম্যাজেস্ট্রেট কোর্টে অনুষ্ঠিত শুনানিতে নিজে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন। লণ্ডনের সাপ্তাহিক সুরমা পত্রিকার অনলাইন সংস্করণে প্রকাশিত খবরে জানা যায়, তাঁর বিরুদ্ধে স্যোশাল হাউজিং সংক্রান্ত থ্রি কাউন্ট অভিযোগের সবকটিই অস্বীকার করেন আপসানা বেগম। আদালতে ২০১১ সালের জুলাই-এ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্যোশাল হাউজিংয়ে তালিকাভূক্তি হওয়ার জন্য তিনি আবেদন করেছিলেন বলে জানানো হয়।

এই লেবার রাজনীতিবিদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, তিনি ঠিকানা বদলানোর পরে ১৮ জানুয়ারী, ২০১৩ এবং ৩১ মার্চ, ২০১৬ সালের মধ্যে তিন মেয়াদে ঠিকানা বদলের বিষয়টি আবাসন পরিষেবা সার্ভিসকে অবহিত করতে ব্যর্থ হয়েছেন। কাউন্সিল কর্তৃপক্ষের এজন্য ব্যয় হিসেবে ৬৩, ৯২৮ পাউণ্ডের অভিযোগ করেছে। কারণ আবাসন তালিকার থাকায় অন্য একজনকে অন্য কোথাও আবাসনের ব্যবস্থা করে দিতে হয়েছিলো।

গত বছর ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে টাওয়ার হ্যামলেটস বারার পপলার এণ্ড লাইম হাউস আসন থেকে প্রথমবার নির্বাচন করেই জিতে যান ৩০ বছর বয়সী আফসানা। তার জন্ম ও বেড়ে ওঠা টাওয়ার হ্যামলেটসে হলেও বাংলাদেশে তার বাবার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে। আফসানার বাবা মনির উদ্দিন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর ছিলেন।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!