বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’-এর অনুদান প্রদান



সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত বালাগঞ্জ উপজেলার গহরপুর এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত ‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’-এর পক্ষ থেকে ৩টি অস্বচ্ছল পরিবারকে নগদ অনুদান প্রদান করা হয়েছে। গৃহনির্মাণ সহায়তা, চিকিৎসা সহায়তা এবং অস্বচ্ছল পিতার মেয়ের বিয়েতে সহায়তা হিসেবে গহরপুর এলাকার ৩টি পরিবারকে ৫হাজার টাকা করে ১৫হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

সংক্ষিপ্ত সফরে দেশে আসার ‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’-এর সভাপতি মো. নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ সংগঠনের পক্ষ থেকে গত শুক্রবার (২৬ মার্চ) এসব অনুদান প্রদান করেন। এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী আমির প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’-এর পক্ষ থেকে এলাকার বিভিন্ন অস্বচ্ছল, অসুস্থদের নিয়মিত চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে এলাকার অস্বচ্ছল পরিবারদের মধ্যে খাদ্যসহায়তা প্রদানসহ বিভিন্ন জনসেবামূলক কাজ পরিচালনা করা হয়।

সংগঠনের সভাপতি মো. নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ এবং সাংগঠনিক সম্পাদক রাহেল আহমদ প্রমুখ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!