মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

নৌকার মনোনয়ন পেলে নির্বাচন করবো : স্যার এনাম উল ইসলাম



যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সেক্রেটারী এবং সভাপতি ও সিলেট ৩ আসনের আগামী উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী স্যার এনাম উল ইসলাম এক প্রশ্নের উত্তরে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি নৌকার মনোনয়ন দেন তাহলেই আমি সিলেট ৩ আসনের বেকারত্ব দোর করে দেবো, যাতায়াত রাস্তাঘাটের সমস্যা দোর করে দিবো, মানুষের সুখ দুঃখ কে আমার হৃদয়ে আপন করে তাদের সাথে মিশে যাবো ইনশাআল্লাহ্ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে নির্বাচন করবো অন্যথায় নির্বাচন করবোনা।

আজ দুপুরে ফেঞ্চুগঞ্জের মাইজগাঁওয়ে মসব্বির সিটি’তে স্যার এনাম উল ইসলামের অফিসে সাক্ষাৎকালে সাংবাদিকদের উদ্দেশ্য উপরোক্ত কথাগুলো বলেন।

স্যার এমাম বলেন- ২০২২ সালের মধ্যে ৩ হাজার মানুষের কর্মসংস্থানের জন্য নিজস্ব অর্থায়নে প্রায় ১২শত কোটি টাকার প্রকল্পের কাজ চলমান, যেমন- ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল (এয়ার এম্বুলেন্স সহ), নার্সিং ইনস্টিটিউট, স্যার এনাম উল ইসলাম গ্রামার স্কুল অ্যান্ড কলেজ, মহিলা বিশ্ববিদ্যালয়, ইসলামিক রিসার্চ সেন্টার, ৫ষ্টার হোটেল, অপটিক্যাল ফাইভার ফ্যাক্টরী, মাল্টিষ্টোরেজ মার্কেট, আরোও অনেক কিছু চিন্তা ভাবনা আছে আমার।

স্যার এনাম উল ইসলাম বলেন- কর্মসংস্থানের পাশাপাশি শিক্ষার গুনগত মান উন্নয়ন, ইংরেজি শিক্ষা, কারিগরী শিক্ষা, আইটির উপর দক্ষতা অর্জনের জন্য ছাত্র-ছাত্রীদের কিভাবে অনুপ্রেরণা দেওয়া যায় সেই লক্ষ্যে ও কঠোর পরিশ্রম করছি দিনরাত।

তিনি আরো বলেন- রাজনৈতিক শিক্ষা, উন্নয়ন অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বর্তমান সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী গ্রামকে শহর করার মিশনে শরীক হতেই সিলেট-৩ আসনের নির্বাচনে অংশ গ্রহণে প্রত্যাশা করছি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!