শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরে ৪শ পরিবারে নগদ টাকা ও কুরআন বিতরণ



ওসমানীনগরে যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংগঠন আল-আমানাহ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিভিন্ন এলাকার ৪শ পরিবারের মধ্যে নগদ টাকা ও পবিত্র ধর্মগ্রন্থ কুরআন মজিদ বিতরণ করা হয়েছে। লকডাউন এবং রমজান মাসে এলাকায় নগদ টাকা প্রদান এবং কোরআন বিতরণ করায় ফাউন্ডেশনের যুক্তরাজ্যস্থ চেয়ারম্যান সমছু মিয়া, ভাইস চেয়ারম্যান হাজি মিজান আলী, সদস্য কাওছার আহমদ, হাফিজুর রহমান শামীম, সেলিম মিয়া, নজরুল ইসলাম, আমিরুল ইসলাম ও শাহনুর আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।

রোববার (২মে) উপজেলার উমরপুর ইউনিয়নের নিউ মার্কেটস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে ফাউন্ডেশনের বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি রোটা. আজিজুর রহমান ডালিম এর সভাপতিত্বে এবং সদস্য সুহাদ আহমদ ও তোফায়েল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উমরপুর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন – যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা গ্রামের প্রবীণ মুরব্বী কাপ্তান মিয়া, মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সবেক প্রধান শিক্ষক আওলাদ আলী, স্থানীয় উমরপুর ইউপি সদস্য আব্দুল খালিক, আশারকান্দি ইউপি সদস্য আব্দুস সামাদ, সংগঠনের সদস্য গোলাম কিবরিয়া। উপস্থিত ছিলেন – সাংবাদিক মোঃ মুহিব হাসান, মোঃ আব্দুল হাদী, সংগঠনের সদস্য ছাদিক মিয়া, জাহাঙ্গীর আলম, আব্দুল হাই, আজিজুর রহমান রাজু, মাহিদ আহমদ, মোঃ জগলু মিয়া, সুমাদ আহমদ, রেজাউর রহমান, হাবিবুর রহমান, আতিকুর রহমান, দবির মিয়া প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য হোসাইন আলী। আল-আমানাহ ফাউন্ডেশন ইউকে প্রতিষ্টার পর থেকে সিলেট অঞ্চলের বিভিন্ন মসজিদে লাশ বহনের স্টীলের খাটিয়া ও গোসলের খাট (চৌকি) প্রদান, ত্রাণ বিতরণ, কুরআন মজিদ বিতরণ, ফ্রি চক্ষু শিবির, খাদ্য সামগ্রী বিতরণ কোরবানির ঈদে গরীব এলাকায় গরু কোরবানি প্রদান করা হয়। তাছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে শীঘ্রই রোগী পরিবহনের জন্য খাদিমপুর এলাকায় একটি ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস শুরু হবে বলে জানানো হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!