শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্টের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ



ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র পক্ষ থেকে পবিত্র রমজান মাস এবং আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত, অস্বচ্ছল ৪শ ১০টি পরিবারের মধ্যে ৫লাখ টাকা ব্যয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেয়াজ, সোয়াবিন তেল, ছানা, চিনি, সেমাই, লাচ্ছি এবং দুধ।

গত বৃহস্পতিবার (০৬ মে) স্থানীয় খন্দকার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’র স্থানীয় প্রতিনিধি আবরার মোস্তফা খান, আহমদ আলী, মুকিত মিয়া, নাঈম খান, সেবুল মিয়া, আব্দুল ওয়াদুদ মানিক মাস্টার, জাহেদুল ইসলাম খান, আনহার হোসেন, ইমাদ হোসেন ইমন, ডা. আব্দুল জলিল, সেজন মিয়া সুজা, আব্দুল জলিল হেলু, দুলন খা, ফয়ছল আহমদ কিনু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট’-এর পক্ষ থেকে ইতোমধ্যে এলাকার সুবিধাবঞ্চিত, অস্বচ্ছল পরিবারকে সহায়তা প্রদান, গৃহনির্মাণ অনুদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান প্রদানসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হয়। বিশেষ করে ট্রাস্টের পক্ষ থেকে গত বছর মে মাসে করোনভাইরাসের দুর্যোগময় সময়ে সাড়ে ৯লাখ টাকা ব্যয়ে ৬শ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া গত মার্চ মাসে স্থানীয় তাহির জামে মসজিদের উন্নয়নে ৮লক্ষাধিক টাকা অনুদান প্রদান করা হয়।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!