বুধবার, ১৬ জুন ২০২১ খ্রিস্টাব্দ | ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগরে নেক ফাউণ্ডেশনের ১লাখ টাকা অনুদান, খাদ্য বিতরণ



শহীদ মুক্তিযোদ্ধা নায়েক নূরুল হক খান স্মরণে তাঁর পারিবারিক উদ্যোগে প্রতিষ্ঠিত ‘নেক ওয়েলফেয়ার ফাউণ্ডেশন ইউকে’র পক্ষ থেকে ওসমানীনগর উপজেলার অস্বচ্ছল, সুবিধাবঞ্চিত ১শটি পরিবারকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী ও নগদ ১হাজার টাকা করে ১লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার (১১ মে) দুপুরে উপজেলার দয়ামীর ইউনিয়নের খাগদিওর (খাইশাপাড়া) গ্রামে এসব খাদ্যসামগ্রী ও অনুদান বিতরণ করা হয়। শহীদ মুক্তিযোদ্ধা নায়েক নূরুল হক খানের পুত্র, যুক্তরাজ্য যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ফাউণ্ডেশনের পরিচালক জামাল আহমদ খানসহ তাদের পারিবারিক অর্থায়নে এ অনুদান ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা লুৎফুর রহমান। ‘নেক ওয়েলফেয়ার ফাউণ্ডেশন ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি সমাজকর্মী আবরার মোস্তফা খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক আব্দুল হাদী, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহির আহমদ মোহন প্রমুখ।

উল্লেখ্য, করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে ইতোমধ্যে কয়েক দফা নেক ফাউণ্ডেশনের পক্ষ থেকে এলাকার শত শত অস্বচ্ছল, সুবিধাবঞ্চিত মানুষকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!