শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দক্ষিন সুরমায় অসামাজিক কার্যকলাপের আখড়া!



করোনা’র কারনে কয়েক দফা দেশে লকডাউন থাকলেও দক্ষিন সুরমার আবাসিক হোটেলগুলোর দৃশ্য বলে দিচ্ছে ভিন্ন কথা। কিছু অসাধু হোটেল মালিক তাদের ব্যবসায়ীক স্বার্থ হাসিলের জন্য করোনা’র মধ্যেও আইনশৃঙ্খলাবাহিনীর চোখ ফাঁকি দিয়ে চালিয়ে যাচ্ছে অসামাজিক কার্যকলাপ। আর এই লকডাউন ও করোনা’র সুযোগে দক্ষিন সুরমা গড়ে উঠেছে অপরাধের আখড়া।

দক্ষিণ সুরমা রয়েছে বেশ কিছু আবাসিক হোটেল। যেগুলো শুধু নামেই আবাসিক। এসব হোটেলে বিভিন্ন সময় অভিযান চালিয়ে নারী-পুরুষ গ্রেফতার করা হলেও ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছেন হোটেলের ম্যানেজার ও মালিকরা।

তবে আইনশৃঙ্খলাবাহিনী বলেছে- একাধিকবার যেসব হোটেলগুলোতে রেট হয়েছে সেগুলোর ম্যানেজার ও হোটেল মালিকদের আইনের আওতায় আনতে তারা কাজ করে যাচ্ছেন।

জানা যায়- গত এক মাসে দক্ষিণ সুরমা ও কোতোয়ালী থানা এলাকায় থেকে পৃথক পৃথক অভিযানে গ্রেফতার করা হয়েছে ৫৩ জন নারী-পুরুষ। তারমধ্যে ২৬ জন পুরুষ ও ২৭ জন নারী।

৮মে : দক্ষিণ সুরমা থানার ভার্থখলাস্থ হোটেল লজ থেকে অসামজিক কাজে জড়িত থাকায় ৩ নারী ও ১ পুরুষকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- সুনামগঞ্জের মো.বাবুল মিয়া (৫৫), নারায়নগঞ্জের চেহীলী ওরফে সেলি (৩৫), জৈন্তাপুরের মোছা.সুলতানা (২৪) ও গোয়াইনঘাটের জুলেখা (২২)।

২২মে : নগরীর কদমতলীর একটি আবাসিক হোটেল থেকে অভিযান চালিয়ে ২ নারী ও ২ পুরুষকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

পুলিশ জানায়- নগরীর দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর এলাকার মেঘনা আবাসিক হোটেলের ৩য় তলায় ১১৯ নম্বর রুমের ভিতরে অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- গোলাপগঞ্জের মো.সাইফুল আলম (৩৭), একই এলাকার আলী আহমদ (৩২), সুনামগঞ্জ জেলার মোছা.কাজল বিবি (৩৮), ছাতকের মোছা.মনি বেগম (১৮)।

২৩মে : নগরীর সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেল থেকে ২ নারী ও এক পুরুষকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- বরিশালের রহিমা ওরফে সোনিয়া (২০), শেরপুরের বৃষ্টি আক্তার (২৫) ও দক্ষিণ সুনামগঞ্জের হাসান (১৮)।

২৪মে : একই মার্কেটের বদরুল আবাসিক হোটেল থেকে নারী-পুরুষ ৭জনকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। তারা হলেন- মোগলাবাজারের শায়েখ আহম্মদ (১৮), সাকিব আহম্মেদ (২০), তানভীর আহমদ (১৮), সুনামগঞ্জের রুবেল মিয়া ( ২০) ও ওসমানীনগরের মারুফ আহমদসহ (২৪) আরও দুই নারী।

২৬মে : নিউ সুরমা আবাসিক হোটেলে আবারো অভিযান চালায় পুলিশ। ওই অভিযানে দুই নারী ও দুই পুরুষকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতার হলেন- জালালাবাদ থানার মো.মিলন (২৪), জকিগঞ্জের লিটন আহমদসহ (২০) আরও দুই নারী।

২৮মে : বার বার সমালোচিত সুরমা মার্কেটের বদরুল আবাসিক হোটেল থেকে ফের ১১ নারী-পুরুষকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৮জন নারী ও ৩জন পুরুষ ছিলেন। এ দিন ওই হোটলের ম্যানেজারকেও গ্রেফতার করা হয়।

উল্লেখিত অভিযান ছাড়াও দক্ষিণ সুরমা ও কোতোয়ালী থানাধীন হোটেলগুলো থেকে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

এদিকে একাধিকবার এসব হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িতদের ধরলেও তাকে স্রেফ আইওয়াশ বলে উড়িয়ে দিচ্ছেন সচেতন মহল। তাদের মতে- যেসব হোটেলে এ ধরণের কর্মকান্ড চলছে, তাদের মালিক বা ম্যানেজাররা ধরাছোঁয়ার বাইরে থাকে। তাদের আইনের আওতায় নেয়া না হলে দক্ষিন সুরমায় অসামাজিক কার্যকলাপ বন্দ হবেনা!।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!