রবিবার, ২৬ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে লাঙ্গল মার্কা’র দিনব্যাপী গণসংযোগ



সিলেট- ৩ আসনে উপ- নির্বাচনে জাতীয় পার্টি’র মনোনিত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক রবিবার দুপুরে ফেঞ্চুগঞ্জের সেনেরবাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে লাঙ্গল নিয়ে গণসংযোগ করেন।

বিকেলে ফেঞ্চুগঞ্জ বাজারের পূর্ববাজার থেকে শুরু করে থানারোড হয়ে পশ্চিমবাজারে গণসংযোগ করেন। গণসংযোগ শেষে বিভিন্ন ওলী আউলিয়ার মাজার জিয়ারত শেষে পিটাইটিকর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেন।

সন্ধ্যায় হযরত শাহ মালুম মাজার জিয়ারত শেষে ফেঞ্চুগঞ্জের বিয়ালীবাজার, আশিঘর, এবং ঘিলাছড়া পরগণা বাজারে গণসংযোগ ও নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। তিনি আজ ফেঞ্চুগঞ্জে মোট ৫ টি নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।

বিভিন্ন স্থানে গণসংযোগে তিনি জাতীয় পার্টির বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে লাঙ্গল মার্কায় ভোট চান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন – সিলেট জেলা জাতীয় পার্টি’র আহবায়ক আলহাজ্ব কুনু মিয়া, যুগ্ন আহবায়ক আহসান হাবীব মঈন, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি সভাপতি আতিকুজ্জামান জিলু, সাধারণ সম্পাদক কালাম রাজা সাহেল, যুগ্ন- সম্পাদক গোলাম রাসূল জিতু, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি হাসানুর রশীদ হাসান, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান মিসবাহ।

আরও উপস্থিত ছিলেন- শাহীন আহমদ, হুমায়ুন কবীর আমীন, আল আমিন মিন্টু, কিনুর আহমদ, সেলিম মিয়া, আব্দুস সোবহান, আলা উদ্দিন, মনির মিয়া, শিপু আহমেদ- প্রমুখ।

ফেঞ্চুগঞ্জে বিভিন্ন জায়গায় গণসংযোগ শেষে জাতীয় পার্টি কাতারের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শাহীনের বিয়ালীবাজারের বাড়িতে যান আতিক। সেখানে তার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি। এছাড়াও তিনি জাতীয় পার্টির প্রয়াত নেতাকর্মীদের করব জিয়ারত করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!