বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে আব্দুল আজিজ মাসুক ফাউন্ডেশনের উদ্যোগে রিকশা চালকদের মধ্যে চাল বিতরণ



বালাগঞ্জে আব্দুল আজিজ মাসুক ফাউন্ডেশনের উদ্যোগে রিকশা চালকদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সৌদি আরব প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল আজিজ মাসুকের অর্থায়নে উপজেলার গহরপুর এলাকার ২শ’ জন রিকশা চালকের মধ্যে ১৫ কেজি করে এ চাল বিতরণ করা হয়। বৃহস্পতিবার ( ১৫জুলাই) দুপুরে স্থানীয় নেহার কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে এ চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার।

তিনি চলতি করোনা পরিস্তিতে দুস্থ রিকশা চালকদেরকে সহযোগিতা এগিয়ে আসায় ফাউন্ডেশনের প্রতিষ্টাতা আব্দুল আজিজ মাসুক ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, সরকারের পক্ষ থেকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে আজ আরো ৪শ’টি অসহায় ও দুস্থ পরিবারকে ১০কেজি করে চাল সহায়তা প্রদান করা হয়েছে। দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি বেশিকরে বেসরকারি উদ্যোগ গ্রহন প্রয়োজন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ.ফ.ম শামীম। বালাগঞ্জ উপজেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মুনিম, সিলেট জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জুয়েল আহমদ, সমাজকর্মী মো. বাবরু মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, গহরপুর রিকশা সংগঠনের সভাপতি ও সাবেক ইউপি সদস্য নেছাওর আলী, সংগঠনের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুস ছালাম, যুগ্ন সম্পাদক জগলু মিয়া, অর্থ সম্পাদক হুসাইন হুশিয়ার মহাজন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক এসএম হেলাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক আব্দুল কাদির, সদস্য তারেক আহমদ, আব্দুল আজিজ মাসুক ফাউন্ডেশনের কর্মকর্তা আব্দুল আহাদ, গহরপুর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি ইব্রাহিম ফরহাদ প্রমুখ।

আব্দুল আজিজ মাসুক

আলাপকালে ফাউন্ডেশনের কর্ণধার আব্দুল আজিজ মাসুক অনুষ্ঠানের প্রধান অতিথিসহ সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য আমার এ প্রচেষ্টা। অতীতের ন্যায় ইনশাআল্লাহ আগামীতেও অব্যাহত
থাকবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!