মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

রোটারী ক্লাব অব সিলেট সানশাইনের ‘রোটারী ফুড ব্যাংক’-এর উদ্বোধন



করোনাভাইরাসজনিত দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দুস্থদের জন্য বিনামূল্যে খাদ্য সহায়তা প্রদানের জন্য রোটারী ক্লাব অব সিলেট সানসাইন’র পক্ষ থেকে ‘রোটারী ফুড ব্যাংক’ চালু করা হয়েছে। রোটারী বর্ষ ২০২১-২২ উপলক্ষে ক্লাবের পক্ষ থেকে বুধবার (১৪ জুলাই) এ ‘ফুড ব্যাংক’-এর উদ্বোধন করা হয়। ক্লাবের বিশেষ ‘হট লাইন’ নম্বরে কল করে সংশ্লিষ্টরা বিনামূল্যে খাদ্যসহায়তা নিতে পারবেন।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ সাহিদুল হক সোহেল জানিয়েছেন, মানবিক সহায়তা কর্মসূচির আওতায় এ প্রকল্প গ্রহণ করা হয়েছে। ক্লাবের নির্দিষ্ট হট লাইন নম্বরে কল করলে সংশ্লিষ্ট গ্রহিতার বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে। তিনি জানান, সেবাগ্রহিতাদের নাম, পরিচয় গোপন রাখা হবে।

এদিকে বুধবার (১৪ জুলাই) দুপুরে সিলেট নগরীর কপি এক্সপ্রেস রেষ্টুরেন্টে সামাজিক দূরত্ব বজায় রেখে ‘রোটারী ফুড ব্যাংক’র আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব সিলেট সানসাইনের প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ সাহিদুল হক
সোহেল।

ক্লাবের পাষ্ট ডিস্ট্রিক ডেপুটি গভর্ণর, ক্লাব ট্রেইনার, পিপি রোটারিয়ান আসাদুজ্জামান সায়েমের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সুরমা জোনের কো-অর্ডিনেটর পিপি রোটারিয়ান ফয়ছল করিম মুন্না, ডেপু গভর্ণর রোটারিয়ান মাহবুবুল হক চৌধুরী, সুরমা জোনের ডেপুটি কো-অর্ডিনেটর পিপি রোটারিয়ান মামুনুর রশিদ এবং রোটারী ক্লাব অব গ্রিণ সিটির প্রেসিডেন্ট শাহজাহান সেলিম বুলবুল।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন – পিপি রোটারিয়ান মোহাম্মদ হানিফ পিএইচএফ, ভিপি রোটারিয়ান আকমামুল হক, ক্লাব সেক্রেটারী ফারুক আহমেদ, আইপিপি রোটারিয়ান আনোয়ারুল হক, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মাহবুবুর রহমান চৌধুরী, পিপি রোটারিয়ান গউস মঈন উদ্দীন হায়দার, পিপি রোটারিয়ান ফাহিম আহমদ চৌধুরী, পিপি রোটারিয়ান এনামুল কুদ্দুস চৌধুরী এনাম, পিপি রোটারিয়ান ওয়াসিম আহমদ চৌধুরী, পিপি রোটারিয়ান আর.আই চৌধুরী রিয়াদ, পিপি রোটারিয়ান হেলাল উদ্দিন আহমদ প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!