শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা

যদি এলাকার উন্নয়ন চান শেখ হাসিনার আদরের দুলাল হাবিবকে নৌকা মার্কায় ভোট দিন: নানক



বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমি অনেক দিন থেকে হাবিবুর রহমান হাবিবকে চিনি। আমি মন্ত্রী থাকা অবস্থায় সে বারবার ৩ আসনের মানুষের বিভিন্ন সমস্যা নিয়ে আমার কাছে গিয়েছে। জননেত্রী শেখ হাসিনাও জানেন হাবিব কত কর্মঠ ছেলে। তাই তিনি হাবিবকে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি বেশি কথা বাড়াবো না আপনাদের আসল কথা বলবো।

আপনারা জানেন বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। আপনারা যদি এলাকা উন্নয়ন চান তাহলে ২৮ জুলাই নির্বাচনে আমাদের আশা-আকাঙ্খার প্রতীক জননেত্রী শেখ হাসিনার আদরের দুলাল হাবিবকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন।

তিনি আসন্ন সিলেট ৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে বালাগঞ্জে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।রবিবার (২৫ জুলাই) বিকেলে বালাগঞ্জ ডিএনএ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত এ জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নৌকার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।জনসভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর এবং পরিচালনা করেন উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যান।নির্বাচনী এ জনসভায় সিলেট জেলা, মহানগর, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!