শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে শফিউল বারী বাবু স্বাস্থ্য সেবা উদ্বোধন ও শিশু খাদ্য বিতরণ



সিলেটে স্বেচ্ছাসেবক দলের সভাপতি মরহুম শফিউল বারী বাবু স্বাস্থ্য সেবা উদ্বোধন ও শিশু খাদ্য বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের সভাপতি মরহুম শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ও মহানগর আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ( ভার্চুয়াল) বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ( ভার্চুয়াল) স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ( ভার্চুয়াল) স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন – সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপি নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরাজ জামান, যুগ্ম সম্পাদক মোখলেছুর রহমান মখলিছ, যুগ্ম সম্পাদক জাকারিয়া আলম মামুন, সহ সাধারণ সম্পাদক মহি উদ্দিন মনির। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক দল নেতা শাকিল মুর্শেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান, হবিগন্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমদ, যুগ্ম সম্পাদক সৈয়দ সোহেল, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হাসান জুয়েল, সিরাজুল ইসলাম সিরাজ, তানভির আহমদ চৌধুরী,নামুর আহমদ,দেলওয়ার হোসেন চৌধুরী, আবু আহমদ আনসারী, জাভেদ আহমদ জীবন, এমদাদুল হক স্বপন,আবু সালেহ মোহাম্মদ তাহের, শহীদ আহমদ সাবু, আলতাফ হোসেন টিটু,মনিরুজজামান মনির, রুবেল বক্স, হাসান মইনুূদ্দিন ময়নুল, আবুল কালাম শাহেদ, কামরুল হাসান, মিজানুর রহমাম পাভেল, রাসেল আহমদ খান, জাহাঞ্জীর মিয়া, আজিজ খান সজিব, সালমান আহমদ রানা, দেলওয়ার হোসেন, জুয়েল তালুকদার , হাবিব হোসেন হ্নদয়, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাহসিন মেহদী প্রিন্স, সদরুল ইসলাম লোকমান, ল কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির সিলেটের স্বেচ্ছাসেবক দলের মানবিক কার্যক্রমের প্রশংসা করে দুঃসময়ে এই কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। তিনি তার বক্তব্যে মরহুম শফিউল বারী বাবুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে নেতাকর্মীদের ফ্যাসিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ বলেন, মরহুম শফিউল বারী বাবুর মধ্যে অসম্ভব সাংগঠনিক দক্ষতা ও গুন ছিল। তার শুন্যতা সহজে পুরণ হবার নয়।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল বলেন, দেশ ও গনতন্ত্রের এই সংকটময় সময়ে শফিউল বারী বাবুর মতো সৎ ও সাহসী নেতৃত্বের খুবই প্রয়োজন ছিল। তার রেখে যাওয়া স্বপ্ন পুরনে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠান শেষে শতাধিক মায়ের মধ্যে শিশু খাদ্য বিতরণ করা হয় ও মরহুম শফিউল বারী বাবু স্বাস্থ্য সেবার উদ্বোধন করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!