শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার নামে হবে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় : হাবিব



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণ করা হবে বলে জানিয়েছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান হাবিব। শিগগিরই এ নামকরণের প্রক্রিয়া শুরু হবে বলে তিনি জানান।

তিনি শনিবার দুপুরে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শেখ ফজিলাতুন্নেসা বিশ্ববিদ্যালয় নামকরণের প্রস্তাব করলে প্রধানমন্ত্রী তাতে সম্মতি দেন।

এসময় উপনির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের জনগণকে ধন্যবাদ জানান।

এমপি হাবিব বলেন, করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয়নেত্রী সাক্ষাতের জন্য আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন। আমি মন উজাড় করে কথা বলেছি, আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষের কথা বলেছি। প্রধানমন্ত্রী সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে আমার এ বিজয়ে তিনি খুবই আনন্দিত।

উল্লেখ্য, গত ১১ মার্চ করোনা আক্রান্ত হয়ে মারা যান এ আসনের সংসদ সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী। পরে নির্বাচন তফসিল ঘোষণা করা হলেও বারবার পেছানোর পর গত ৪ সেপ্টেম্বর ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!