বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ইউনিয়ন পরিষদ নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী শিহাব উদ্দিন



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন। বুধবার (০৬ অক্টোবর) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এসময় পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মুহিবুর রহমান ইয়াওর, যুবলীগ নেতা আসাদুর রহমান, লিটন আহমদ সহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমাদানকালে মো. শিহাব উদ্দিন বলেন, গত ৩ অক্টোবর তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দের ভোটে আমি জয়লাভ করেছি। আজ মনোনয়ন ফরম পূরণ করে জমা দিলাম। আশা করি, দলের সভানেত্রী, বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার অতীত রাজনৈতিক অভিজ্ঞতা, কর্ম দক্ষতা ও তৃণমূল আওয়ামী লীগের সমর্থন সু-বিবেচনা করে আমাকে পূর্ব পৈলনপুরে নৌকা মার্কার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহনের সুযোগ প্রদান করলে আমি মাননীয় নেত্রীকে এই ইউনিয়নে বিজয় উপহার দিতে পারবো।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের প্রত্যক্ষ ভোটে শিহাব উদ্দিন বিজয় লাভ করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!