রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মাওলানা হারুন খানকে দেওয়ান বাজারে জমিয়তের চেয়ারম্যান প্রার্থী ঘোষণা



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের পক্ষ থেকে মাওলানা হারুন খানকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা প্রদান করা হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে জমিয়তের উদ্যোগে এ উপলক্ষে গত শনিবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় মোরারবাজারে এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিলেট জেলা শাখার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা আব্দুন নূর মোস্তফা।

ইউনিয়ন জমিয়তের সহসভাপতি শাহজাহান আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ খালেদ আহমদের পরিচালনায় সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সাবেক সভাপতি মাওলানা হারুন খান, উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা আল আমিন নাফে, জমিয়ত নেতা হাফিজ কামরান আহমদ, হাফিজ রাজু আহমদ, বদরুল আলম প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা জমিয়তের সাবেক সভাপতি মাওলানা হারুন খানকে আগামী ১১নভেম্বর অনুষ্ঠিতব্য দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে জমিয়তের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!