শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন: ৬ ইউনিয়নে স্বতন্ত্র ৪টি ও ২টিতে আ. লীগ প্রার্থীর জয়লাভ



বালাগঞ্জে বিছিন্ন কিছু ঘটনা ছাড়া প্রায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১১নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা অনুষ্ঠিত নির্বাচনে কোথাও বড় ধরণের কোন সংঘাত, সংঘর্ষের সংবাদ পাওয়া যায়নি। নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ২টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং ৪টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

সরেজমিন ঘুরে জানা গেছে, বৃহস্পতিবার অনুষ্ঠিত এই নির্বাচনের বালাগঞ্জের কোথাও কোন গোলযোগের সংবাদ পাওয়া যায়নি। এবারের অনুষ্ঠিত এ নির্বাচনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। ৫৫টি ভোটকেন্দ্রের প্রায় প্রতিটি ভোটকেন্দ্রে সকালে থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

অনুষ্ঠিত নির্বাচনে বেসরকারী ফলাফলে উপজেলার ১নং পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিহাব উদ্দিন (নৌকা)। তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৫শ ৯৯। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী আব্দুল মতিন (ঘোড়া)। তিনি পেয়েছে ২ হাজার ৬শ ৯ ভোট।

২নং বোয়ালজুড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আনহার মিয়া (নৌকা)। তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৯শ ৮০। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মানিক মিয়া (ঘোড়া )। তিনি পেয়েছেন ২ হাজার ৫শ ৪৪ভোট।

৩নং দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নাজমুল আলম (ঘোড়া)। তার প্রাপ্ত ভোট ৮ হাজার ৪শ ৩৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছহুল এ মুনিম (নৌকা)। তিনি পেয়েছেন ৬ হাজার ৪শ ৬ভোট।

৪নং পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান (আনারস)। তার প্রাপ্ত ভোট ২হাজার ৯শ ৯১। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আমিরুল ইসলাম মধু (নৌকা)। তিনি পেয়েছেন ২হাজার ৭শ ৭৯ ভোট।

৫নং বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল মুনিম (আনারস)। তার প্রাপ্ত ভোট ৭হাজার ৫৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জুনেদ মিয়া (নৌকা)। তিনি পেয়েছেন ৬ হাজার ৫শ ৫৮ ভোট।

৬নং পূর্ব গৌরীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্রপ্রার্থী বিএনপির নেতা এম, মুজিবুর রহমান (আনারস)। তার প্রাপ্ত ভোট ৪হাজার ৪শ ২২। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তানিমুল করিম হৃদয় (চশমা)। তিনি পেয়েছেন ১ হাজার ৬শ ৮৬ ভোট।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!