শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

টানা দ্বিতীয়বার খন্দকার আব্দুর রকিবের মেম্বার পদে জয়লাভ: ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ



খন্দকার আব্দুর রকিব।

বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মেম্বার পদে খন্দকার আব্দুর রকিব টানা দ্বিতীয়বারের মতো জয় লাভ করেছেন। এই নির্বাচনে টিউবওয়েল মার্কায় নিয়ে তার প্রাপ্ত ভোট ৭শ ২৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী গিয়াস উদ্দিন ছুটন মোরগ মার্কা নিয়ে পেয়েছেন ৬শ ৫৭ ভোট।

টানা দ্বিতীয় বারের মতো বিজয়ী হওয়ায় মেম্বার খন্দকার আব্দুর রকিব ভোটার, সমর্থক ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এক বার্তায় বলেন, আমি প্রথমে শুকরিয়া আদায় করি মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামীনের কাছে, আমাকে ২য় বারের মতো দেওয়ান বাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডবাসীর সেবক হিসেবে নিয়োজিত করার জন্য। আমি ৯নং ওয়ার্ড এর সর্বস্তরের মানুষের কাছে কৃতজ্ঞ আমাকে এতো ভালোবাসা দেওয়ার জন্য। তাদের ভালোবাসার কথা কখনো ভুলার নয়। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি দেশে বিদেশে অবস্থানরত আমার সব শুভাকাঙ্খীদের – যারা শারীরিক পরিশ্রম ও মানসিক এবং আর্থিকভাবে আমাকে সাপোর্ট করেছেন। তাদের অক্লান্ত পরিশ্রমেই আজকের এই বিজয়।

পরিশেষে বলব, এ বিজয় ৯নং ওয়ার্ড বাসীর বিজয়। এ বিজয় নাগরিক ঐক্যের বিজয়। এ বিজয় টিউবওয়েলের বিজয়। যতদিন বাঁচব ৯নং ওয়ার্ড বাসীর কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!