বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পাইকগাছায় কলেজ ছাত্র হত্যাকারীর ফাঁসির দাবিতে কপিলমুনি কলেজ ছাত্র-ছাত্রীদের মানববন্ধন 



কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমান (২০) হত্যাকান্ডে আটক ফয়সালের ফাঁসির দাবিতে সম্প্রত মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে কপিলমুনি কলেজের ছাত্র-ছাত্রীরা। বেলা ১১ টায় অধমিনুরের সহপাঠীসহ ছাত্র-ছাত্রীরা কপিলমুনি কলেজ ক্যাম্পাস থেকে মৌন মিছিল শুরুর আগে কলেজের শিক্ষক-কর্মচারী ও অভিভাবকরা তাদের কর্মসূচীতে একাত্মতা ঘোষণা করে মিছিলে যোগ দেন। এরপর মিছিলটি ক্যাম্পাস থেকে শুরু করে কপিলমুনি সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

এরপর ক্যাম্পাসে এক মানবন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন – অধ্যক্ষ হাবিবুল্ল্যাহ বাহার, উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল, ছাত্রলীগ নেতা আজমল হোসেন বাবু প্রমুখ। এসময় পচিালনা পরিষদের সদস্য ও সাংবাদিক শেখ দীন মাহমুদ, স্থানীয় সাংবাদিক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা ঘটনায় জড়িত হত্যাকারীকে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে ভবিষ্যতে যাতে আর কাউকে আমিনুরের ভাগ্যবরণ করতে না হয় তার জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

প্রসঙ্গত, রবিবার (৭ নভেম্বর) উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমানকে উপজেলার গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ফয়সাল (২২) মুক্তিপণের দাবিতে অপহরণ করে। এরপর তাকে হত্যা শেষে লাশ কপোতাক্ষ নদীতে ফেলে দেয়া হয়। এরপর তারই ব্যবহৃত মোবাইল থেকে আমিনুরের পিতার কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরের দিন ৮ (নভেম্বর) মুক্তিপণের টাকা নিয়ে ফেরার সময় পাইকগাছা ব্রীজের নীচ থেকে টাকাসহ হাতে-নাতে আটক হয় ফয়সাল। এরপর জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনার ৩ দিন পর বুধবার সকালে কপোতাক্ষ নদীর আগড়ঘাটা এলাকা থেকে পুলিশ আমিনুরের লাশ উদ্ধার করে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!