বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগরে নিজ এলাকায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম সংবর্ধিত



বাংলাদেশ ছাত্রলীগের সিলেট জেলা শাখার সভাপতি মনোনীত হওয়ায় মো. নাজমুল ইসলামকে তার নিজ এলাকায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার বিকেলে উপজেলার উছমানপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,
ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান। সভাপত্বি করেন উছমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মো. খলিলুর রহমান এবং পরিচালনা করেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্নসাধারণ সম্পাদক
কামরুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আব্দাল মিয়া, সাবেক সহসভাপতি সৈয়ীদ আহমদ বহলুল, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমএ মতিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনা মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন মস্তান, যুবায়ের আহমদ শাহীন, বালাগঞ্জ
উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. দিলু মিয়া বিএ, সদস্য ময়নুল ইসলাম ছালেহ, মহানগর স্বেচ্ছাসেকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালী
উল্লাহ বদরুল, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়সুল আলম কয়েস, উছমানপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি মিনহাজ আহমদ সাজন প্রমুখ।

নিজ এলাকায় এসে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে অতীতের স্মৃতিচারণ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন সংবর্ধিত অতিথি ছাত্রলীগ সিলেট জেলা সভাপতি মো. নাজমুল ইসলাম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের সাথে তাল মিলিয়ে পিছিয়ে পড়া উছমানপুর তথা ওসমানীনগর কে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সময় এসেছে পরিবর্তনের, এলাকার উন্নয়নে আসন্ন ইউপি নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করে আওয়ামী লীগের নেতৃত্বকে প্রতিষ্ঠিত করতে হবে। আমি এবং আমার পরিবার আপনাদের ভালবাসার কাছে কৃতজ্ঞ, দোয়া করবেন আমি যাতে আপনাদের আশা , ভালোবাসা ধরে রাখতে পারি।

তিনি উপজেলা আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করেন বলেন, আপনাদেরেক বলবো একবার একজায়গায় বসে যদি সবাই একবাক্যে আমাকে দায়িত্ব দেন, তাহলে ১সপ্তাহের মধ্যে কেন্দ্রীয় নেতৃন্দের পরার্মশক্রমে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি ঘোষণা করে দেবো।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং গ্রামবাসীর পক্ষ থেকে পৃথকভাবে ক্রেষ্ঠ প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এর আগে দুপুরে সিলেট জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি নাজমুল ইসলামকে স্বাগত জানিয়ে স্থানীয় নাজির বাজারের দক্ষিণাংশ ওসমানীনগরের প্রবেশদ্বার থেকে মোটরশোভাযাত্রা ও মিছিল সহকারে ছাত্রলীগের নেতাকর্মীরা উছমান পুর ইউনিয়নের ঈদগাহ বাজারে নিয়ে আসেন।
এসময় জয়বাংলা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

উল্লেখ্য, সর্বশেষ বিগত প্রায় ৪বছর আগে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তির পর অবশেষে গত ১২ই অক্টোবর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। চার সদস্য বিশিষ্ট এই দুই কমিটির জেলার শাখার সভাপতির দায়িত্ব দেওয়া হয় মো. নাজমুল ইসলামকে এবং সাধারণ সম্পাদক এর দায়িত্ব প্রদান করা হয় রাহেল সিরাজকে। এছাড়া মহানগরের সভাপতি করা হয় কিশোয়ার জাহার সৌরভকে এবং সাধারণ সম্পাদক করা হয় মো. নাইম ইসলামকে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!