শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরে প্রবাসী সংবর্ধনা ও স্কুলে নামাজের কক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন



ওসমানীনগরে শাহ সিদ্দিক (র.) জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের জন্য নামাজের কক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন ও প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ওসমানীনগরের বাসিন্দা যুক্তরাষ্ট্র প্রবাসী চিকিৎসক প্রফেসর ডাঃ এ এস এম জুন্নুন চৌধুরী এম.ডি ও বালাগঞ্জের বাসিন্দা যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাকিম মোহন খালিছাদাকে জামেয়ার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও শিক্ষক শিব্বির আহমদ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী চিকিৎসক প্রফেসর ডাঃ এ এস এম জুন্নুন চৌধুরী এম.ডি। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল হাকিম মোহন খালিছাদার।

বক্তব্য রাখেন – বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার মুহাম্মদ কিবরিয়া, সহকারী প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, সিনিয়র সহকারী শিক্ষক মিজানুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কামরুজ্জামান সিদ্দিকী খোকন মেম্বার, সৈয়দ নুরুল ইসলাম শাহজাহান, সমাজসেবক এএসএম জাকারিয়া চৌধুরী।

সভায় প্রফেসর ডাঃ জুন্নুন চৌধুরী তাঁর ভাই হাফিজ জুলকিফ চৌধুরীর পক্ষ থেকে ছাত্রীদের নামাজের কক্ষ নির্মাণের জন্য তিন লক্ষ টাকা অনুদান প্রদান করেন এবং তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে বিদ্যালয়ে একটি কম্পিউটার ল্যাব স্থাপনের আশ্বাস দেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!