শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে গহরপুর জামিয়ায় চাল প্রদান



ঐতিহ্যবাহী জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর সিলেটের বার্ষিক মাহফিলে এবং জামিয়ার বোর্ডিং এ ( দরিদ্র ছাত্রদের ) খাবারের জন্য বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের ১নং ও ২ নং ওয়ার্ডের যুক্তরাজ্যে অবস্থানরত প্রবাসীদের পক্ষ থেকে প্রায় ৩ লাখ টাকা মূল্যের (৫০ কেজি ওজনের ১শ ৩৩ বস্তা) চাল প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ) বিকেলে জামিয়া প্রাঙ্গনে প্রবাসীবৃন্দের পক্ষ ওইসব চাল গহরপুর জামিয়ার শিক্ষাসচিব মুফতি আনোয়ার হোসেন শরীয়তপুরীর কাছে হস্তান্তর করেন- বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী যুক্তরাজ্য প্রবাসী ছহুল এ মুনিম। এ সময় তাঁর সাথে ছিলেন- পর্তুগাল প্রবাসী শিওরখাল গ্রামের সমাজসেবী – মো. তুরন খান, যুক্তরাজ্য প্রবাসী আলাপুর গ্রামের হাজী ফারুক আলী (আমির আলী), যুক্তরাজ্য প্রবাসী বরকতপুর গ্রামের হাজী হাম্মাদ আলী এবং বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল প্রমুখ।

প্রবাসীবৃন্দের উক্ত চাল গ্রহনকালে- গহরপুর জামিয়ার শিক্ষাসচিব মুফতি আনোয়ার হোসেন শরীয়তপুরী বলেন, জামিয়া কর্তৃপক্ষ আপনাদের ভালবাসায় পরিতৃপ্ত। এসময় প্রবাসীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আগামীতেও জামিয়ায় সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!