শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১



 

ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে এবং অপর সিএনজি চালক দুর্ঘটনার এক ঘন্টা পর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন,উপজেলার উসমানপুর ইউনিয়নের থানাগাঁও কোনাবন গ্রামের হারুন মিয়ার ছেলে মোটরসাইকেল আরোহী রায়হান আহমদ (১৮) এবং গোয়ালাবাজার ইউনিয়নের মুতিয়ারগাঁও গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি চালক আক্তার আহমদ (৩০)। আহত হয়েছেন থানাগাঁও মাঝপাড়া গ্রামের নুর মিয়ার ছেলে নাজিম (২০)। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট নগরীর একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার দয়ামীর- মাদরাসা বাজার সড়কের ইছামতী নামক স্থানে রাস্তায় বালুর স্তুপ থাকায় সিএনজি মোটরসাইকেল এর সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রায়হান মারা যান এবং গুরুতর আহত হন অপর মোটরসাইকেল আরোহী নাজিম।

এদিকে একইদিন রাত নয়টায় সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণগ্রাম ব্রীজের নিকট কাভার্ড ভ্যান এর ধাক্কায় আহত হন সিএনজি চালক আক্তার। দুর্ঘটনার এক ঘন্টা পর তিনি মারা যান। প্রশাসনের অনুমতি নিয়ে পৃথক দুর্ঘটনায় নিহত রায়হান ও আক্তার এর ময়নাতদন্ত ছাড়াই যার যার গ্রামে দাফন করা হয়েছে।

আহত নাজিম এর চাচা শহিদুল ইসলাম জানান, বাসা বাড়ি কিংম্বা উন্নয়ন কাজের জন্য রাস্তায় বালু পাথরের স্তুপ করে রাখেন অনেক ব্যবসায়ীরা। যা সম্পূর্ণ অন্যায়। ইছামতি রাস্তায় এরকম একটি বালুর স্তুপে দুর্ঘটনার শিকার হয়ে আমাদের গ্রামের একজন যুবককে হারাতে হলো। অপরদিকে আরেক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালের বেডে রয়েছেন। রাস্তায় বালু পাথর রেখে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আবেদন জানাচ্ছি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!