শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সাহায্যের আবেদন : শ্রমজীবী ছাদিক আহমদ ছাদেক ক্যান্সার আক্রান্ত



ছাদিক আহমদ ছাদেক

ক্যান্সার আক্রান্ত ছাদিক আহমদ ছাদেক, নিজেও বুঝতে পারছেন ক্যান্সার কি, কেমন তার ভয়াবহতা। সহজসরল ছাদেক সব সময় হাসিখুশি। আর দশটা রোগের মতই ক্যান্সারকে একটি সহজ রোগ হিসেবেই মেনে নিচ্ছেন। অথচ দিনদিন তার অসুস্থতা বাড়ছেই। চিকিৎসার ব্যয়ভার বহন করতে পরিবারকে হিমশিম খেতে হচ্ছে।

ছাদিক আহমদ ছাদেক বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের শিওরখাল (গাঙপার) গ্রামের বাসিন্দা। নিম্নবিত্ত শ্রমজীবী হিসেবে কোনো রকমে সংসার চালিয়ে নিচ্ছিলেন। এরই মাঝে সম্প্রতি তার শরীরে ক্যান্সার ধরা পড়েছে। এক ছেলে ও এক মেয়ের জনক ছাদেক এখন অসহায় হয়ে পড়ছেন।

তার স্ত্রী ছালমা বেগম জানান, প্রায় ২বছর আগে ছাদিক আহমদ ছাদেক গলায় মাছের কাটা বিদ্ধ হন। স্থানীয়ভাবে বিভিন্ন চিকিৎসা গ্রহণের পরও কোনো উন্নতি হয়নি। সম্প্রতি কয়েক মাস আগে সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হলে পরীক্ষানিরীক্ষার পর প্রায় দুই মাস আগে গলায় ক্যান্সার ধরা পড়েছে।

ছালমা বেগম জানান, চিকিৎসকের পরামর্শে ছাদিক আহমদ ছাদেককে ইতোমধ্যে দুইটি ক্যামথেরাপি দেয়া হয়েছে। প্রাথমিকভাবে মোট ৬টি ক্যামথেরাপি দিতে হবে। প্রতিটি ক্যামথেরাপিতে প্রায় ৮হাজার টাকা খরচ হয়। ক্যামথেরাপি দেয়ার পরপর অন্য চিকিৎসা পদ্ধতি গ্রহণ করতে হবে। এ অবস্থায় চিকিৎসার ব্যয় বাড়ার পাশাপাশি সংসারের ভরণপোষণ, ছেলেমেয়ের পড়ালেখা চালিয়ে যেতে মারাত্মক দুর্যোগ দেখা দিয়েছে।

ছালমা বেগম তার স্বামীর চিকিৎসা চালিয়ে যেতে দেশে-বিদেশে থাকা বিত্তবান, হৃদয়বান সকলের সহযোগিতা কামনা করেছেন। সাহায্য বা যেকোন প্রয়োজনে যে কেউ ০১৭৮৯ ৫৪১৫১০ এই নম্বরে ছাদিক আহমদ ছাদেক’র পরিবারের সাথে যোগাযোগ করতে পারবেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!