রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

প্রত্যেক তরুণকে একেকজন ক্ষুদিরামের ভূমিকা পালন করতে হবে: সিলেটে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি



বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেছেন, প্রত্যেক কিশোর-তরুণকে একেকজন ক্ষুদিরামের ভূমিকা পালন করতে হবে। ক্ষুদিরাম যেমন দেশের জন্য কাজ করে জীবন দিয়েছেন, তেমনি বর্তমান প্রজন্মের সকল তরুণদের দেশের জন্য, মানুষের জন্য কাজ করতে হবে।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখা আয়োজিত সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রতিরোধ ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার-প্রচারণা কৌশল বিষয়ক সেমিনার ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আমিনুল ইসলাম বুলবুল আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে। তাই এখনই বিএনপি-জামায়াত চক্র সামাজিক যোগাযোগমাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নামে নানান গুজব ছড়াচ্ছে। বর্তমান সরকারের নামে দেশদ্রোহীদের গুজব প্রতরোধে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের প্রত্যেক সদস্যদের সজাগ এবং সতর্ক থাকতে হবে।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার সভাপতি সৈয়দ মোস্তাক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমন ইবনে সাম্রাজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মো. নুর আলম সরদার।

অনুষ্ঠানে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা ও বিভিন্ন উপজেলা শাখার সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!