রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

সিলেট জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে নির্বাচিত হলেন যাঁরা



সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) মো. জাকির হোসাইন, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার ও জকিগঞ্জ থানার এসআই মোহন রায়।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে জেলা পু’লিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হলরুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হওয়ায় – মোঃ জাকির হোসাইন, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি), মোঃ মোশাররফ হোসেন, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার এবং সাব ইন্সপেক্টর মোহন রায়কে সম্মাননা প্রদান করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মাহফুজ আফজাল, অতিরিক্ত পু’লিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পু’লিশ সুপার, পরিত্রাণসহ সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানাগেছে, জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানা এলাকায় ডাকাত গ্রেফতার, মাদকের বড় বড় চালানসহ মাদক ব্যবহারকারীদের গ্রেপ্তারসহ বিভিন্ন কৃতিত্বের জন্য তাকে সিলেট জেলার শ্রেষ্ট সার্কেল অফিসার নির্বাচিত করে সম্মাননাও দেওয়া হয়। থানার নবাগত অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন যোগদানের পর থেকেই বিভিন্ন অপরাধীদের গ্রেফতারসহ নানাকাজের স্বীকৃতিস্বরূপ অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন, পুলিশ পুরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার ও সাব ইন্সপেক্টর মোহন রায়সহ সকলকে সর্ব ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!