মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী প্রদান



যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবী ও শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোক্তা রেজওয়ান আলী কয়েছ এর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার স্বল্প আয়ের ৭৫টি পরিবারকে (২০ কেজি করে) চতুর্মাসিক চাল বিতরণ এবং শিওরখাল ওয়ান কমিউনিটির উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে ১শ ৫০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল গ্রামে সমাজসেবী রেজওয়ান আলী কয়েছের নিজবাড়ীতে এসব চাল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন – গ্রামের মুরব্বি হাজী রুস্তম আলী, হাজী আব্দুল ওয়াহিদ, নজির আলী, জুবায়ের আহমদ খান রাজু, সাংবাদিক এসএম হেলাল, তারেক আহমদ, যুবনেতা মো. সমছু মিয়া, আব্দুস শহিদ মহাজন, এনাম আহমদ, কয়েস আহমদ, ময়নুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা- জনকল্যাণমূলক কর্মকান্ডের জন্য সমাজসেবী রেজওয়ান আলী কয়েছের প্রতি ধন্যবাদ জানিয়ে, ভবিষ্যতে গরীর-অসহায় মানুষের কল্যাণে আরও বেশি করে সহায়তার কামনা করেন।

এদিকে আলাপকালে, সমাজসেবী রেজওয়ান আলী কয়েছ অসহায় মানুষের কল্যাণে আজীবন তাঁর প্রচেষ্টা অব্যাহত রাখার কথা ব্যক্ত করে বলেন, ২০১৯ সালে এলাকার অসহায় ২৫টি পরিবারকে খাদ্য জোগাতে চাল বিতরণের এ কর্মসূচি শুরু করেছিলাম, এরপর যথাক্রমে ৩৫টি, ৫০টি এবং বর্তমানে ৭৫ টি পরিবারকে চতুর্মাত্রিক চাল বিতরণ করা হচ্ছে। আশাকরি আগামীতে এই কার্যক্রম আরো বৃদ্ধি করবো ইনশাআল্লাহ্।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!