রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

মেয়ের জন্মদিনে দরিদ্রদের সেলাই মেশিন বিতরণ করলেন কুয়েত প্রবাসী হেলাল উদ্দিন



বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জামালপুর গ্রামের কুয়েত প্রবাসী সমাজসেবী মোঃ হেলাল উদ্দিনের মেয়ে হাবিবা হেলালের ১৩তম জন্মদিনে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ২০ এপ্রিল একমাত্র মেয়ের জন্মদিন উপলক্ষে প্রবাসী হেলাল উদ্দিন ও তাঁর সহধর্মিণী রুপিয়া হেলালের পক্ষ থেকে এবার এলাকার সুবিধাবঞ্চিত দরিদ্র ১৩টি পরিবারের মধ্যে ১৩টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে ওসমানী নগরের তাজপুর বাজারস্থ রুপিয়া মঞ্জিলে হাবিবা হেলাল ভবনে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন – ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. আব্দুস সালাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, অর্থ সম্পাদক এসএম হেলাল, ওসমানীনগর উপজেলা যুবলীগ নেতা দিলশাদ আহমদ, ছাত্রলীগ নেতা সুলেমান খান, সমাজসেবী আব্দুল বারী, আলমগীর হোসেন, জিবু মিয়া, আল আমিন, নেছাওর আলী প্রমুখ।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন তাজপুর বাজার জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা হাবিবুর রহমান সিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণশাসন জামে মসজিদের ইমাম ক্বারী মাওলানা আতাউর রহমান।

উল্লেখ্য, এর আগে গতবছর হাবিবা হেলালের জন্মদিনে এলাকার দরিদ্রদের মধ্যে ঢেউ টিন বিতরণ করা হয়েছিল।
এছাড়াও সমাজসেবী, কুয়েত প্রবাসী মোঃ হেলাল উদ্দিন তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে মসজিদ, মাদ্রাসাসহ অসহায় মানুষজনদের নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!