বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত



বালাগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মে) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার এর সভাপতিত্বে সভার আলোচনায় অংশ নেন – আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান সামসউদ্দিন সামস, মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি, সহকারী কমিশনার ( ভূমি) সুমাইয়া ফেরদৌস, বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, বালাগঞ্জ থানার এস আই ফরিদ আহমদ, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনহার মিয়া, পূর্বপৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাবউদ্দিন শিহাব , পূর্বগৌরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মুজিবুর রহমান , দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃনাজমুল ইসলাম নজম, পশ্চিম গৌরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মাখন,বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ ফাহিমা বেগম, উপজেলা নির্বাচন অফিসার সোহরাব আহমদ, এজিএম আব্দুর রশীদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বনিক, বালাগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ব খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি ডাঃ পবিত্র রঞ্জন বনিক, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, বালাগঞ্জ জাতীয় ইমাম সমিতির সভাপতি নোমান আহমদ কাওছার, দুদক এর সেক্রেটারি শাহাবুদ্দিন শাহীন , প্রশাসনিক কর্মকর্তা সঞ্জয় চক্রর্ত্তী, ডাঃ হামিদা বেগম, পিআইও প্রীতি ভুষন দাস, সিএ দারা মিয়া, সিরাজুল ইসলাম, অফিস সহকারী তোফায়েল আহমদ জাবেদ প্রমুখ।

সভায় আগামীতে বালাগঞ্জ উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি যেন আগামীতে আরো সুন্দরভাবে পরিচালিত হয় তার উপর গুরুত্ব দেয়াসহ টিসিবির পন্য যাতে করে ক্রেতারা ডিলারদের কাছ থেকে ক্রয় করতে পারে সেদিকে দায়িত্ব শীল দের দায়িত্ব পালন করার আহবান জানানো হয়।

তাছাড়া আগামী ২০ মে থেকে ৩ সপ্তাহ ভোটার তালিকা হাল নাগাদ শুরু হবার কথা সভায় আলোচনা করা হয় এবং তথ্য সংগ্রহকারী সুপারভাইজার বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা তৈরি করবে এব্যপারে সবাইকে সহযোগিতা করার অনুরুধ করা হয়। সোশ্যাল মিডিয়ায় বালাগঞ্জের সুনামক্ষুন্ন করা হয় এমন কিছু যাতে দেয়া না হয় সে ব্যপারে সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!