মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

দেওয়ানবাজার ইউনিয়নে বন্যায় ঘর ছাড়া ২শ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ



বালাগঞ্জে বন্যায় ঘর ছাড়া শতশত পরিবার। উপজেলা সদর, দেওয়ানবাজারসহ সবকটি ইউনিয়নের হাজার হাজার মানুষ পানি বন্দী। বানভাসি মানুষের দুর্ভোগের শেষ নেই! জরুরি ভিত্তিতে -সরকারি -বেসরকারি সহায়তার আবেদন বানভাসি মানুষজনদের।

এদিকে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের ৫টি আশ্রয়কেন্দ্রে বন্যার্ত ৬শ লোকের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে।

বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয় ও ছমিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠা সদস্য, বিশিষ্ট ব্যবসায়ি খালেদ আহমদ, ফয়েজ আহমদ এবং সিলেটের আলহামরা শপিং সিটির ‘সুনামগঞ্জ জুয়েলার্স’র প্রোপ্রাইটর মো. আব্দুল আওয়াল শিমুল, শিবগঞ্জের সেনপাড়া প্রেসিডেন্সী স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল নাজমুল করিমের পারিবারিক অর্থায়নে এসব খাবার বিতরণ করা হয়।

বুধবার (২২জুন) ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়, শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিওরখাল খায়রুন্নেছা দারুস সুন্নাহ মহিলা মাদ্রাসা, মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ আশ্রয়কেন্দ্রে প্রায় দেড়শ পরিবারের মধ্যে রান্না করা (বিরানি ) খাবার বিতরণ করা হয়।

দিনব্যাপি এসব খাদ্য বিতরণকালে অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন- দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, বিশিষ্ট ব্যবসায়ি ও শিক্ষানুরাগি খালেদ আহমদ, ফয়েজ আহমদ, মো. আব্দুল আওয়াল, নাজমুল করিম, মিজানুর রহমান পংকি, আব্দুস শহীদ খান, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের মেম্বার রোকেয়া খাতুন, হাজী মুহাম্মদ আলী গুলসের, মো. তারা মিয়া, সাবেক মেম্বার নেছাওর আলী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সুহেল বারী প্রমূখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!