শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দেওয়ানবাজারের আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের ত্রাণ বিতরণ সম্পন্ন করলেন ছহুল এ মুনিম



বিগত ইউপি নির্বাচনে দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা ছহুল এ মুনিমের পরিবারের পক্ষ থেকে দেওয়ানবাজার ইউনিয়নের ১৫টি আশ্রয়কেন্দ্রের সবকটি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে। বুধবার (২৯জুন) দুপুরে শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে ত্রাণ বিতরণের মধ্যদিয়ে এসব ত্রাণ বিতরণ সম্পন্ন হয়।

এর আগে ২৩ জুন এই ত্রাণ বিতরণ কর্মসূচি শুরু হয়। প্রথমদিন দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজ আশ্রয় কেন্দ্রে থেকে শুরু হয়ে পর্যাক্রমে পৃথক পৃথক অনুষ্ঠানে মাধ্যমে আহমদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নর্থইস্ট বালাগঞ্জ কলেজ, জনকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, দত্তপুর মাদ্রাসা, আলফালাহ একাডেমি, জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়জমাত ছমিরুন নেছা উচ্চ বিদ্যালয়, শিওরখাল খায়রুননেছা মহিলা মাদ্রাসা, হযরত শাহ জামাল (রহ) দারুস সুন্নাহ মাদ্রাসা, নিয়ামতপুর মাদ্রাসা, বসিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শাহাপুর আশ্রয় কেন্দ্রে আশ্রিত বন্যার্ত পরিবারদের মধ্য এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সিলেট – ৩ আসনের মাননীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব ছাড়াও বিভিন্ন স্থানে এইসব ত্রান বিতরণ কার্যক্রমে অতিথি হিসেবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।শেষদিনে মোল্লাপাড়া ও শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. কাজল লস্কর, দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার রোকেয়া খাতুন, হাজী মুহাম্মদ আলী গুলসের, মো. তারা মিয়া, সাবেক মেম্বার নেছাওর আলী, মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়েক আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এসএম হেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সুহেল বারী, বরকতপুর গ্রামের মুরব্বি তজমুল আলী, নমরু মিয়া, বাবুল মিয়া, আতার মিয়া, রুশন মিয়া প্রমুখ।

এ দিকে আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণের জন্য ছহুল এ মুনিমকে ধন্যবাদ জানিয়ে স্থানীয় লোকজন – এলাকার বিত্তবানদের বানভাসি মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!