বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে ছুটা গরু ধরতে গিয়ে গৃহকর্মীর মৃত্যু



বালাগঞ্জে ছুটা গরু ধরতে গিয়ে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের বরকতপুর গ্রামের এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। রোববার (১০ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। গৃহকর্মী আলী হুসেন সুনামগঞ্জের সদর উপজেলার হরিনাপাতি গ্রামের খুয়াজ আলীর পুত্র।

জানাগেছে, আলী হুসেন দীর্ঘদিন থেকে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বরকতপুর গ্রামের আনোয়ার আলী ও আশরাফ আলীর বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করছেন।

ঈদের দিন দুপুরে গৃহকর্তার গরু (কুরবানির ষাঁড়) ছুটে গেলে ধরার জন্য তিনি পিছু ছুটেন। পিছু ছুটা অবস্থায় এক সময় তিনি পানিতে পড়লে সাথে থাকা অন্য গৃহকর্মী তাকে তুলতে গেলে অচেতন অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ এসে গৃহকর্মী আলী হোসেনের পিতা, স্ত্রী, ভাই এবং গৃহকর্তা আনোয়ার আলী ও আশরাফ আলীকে জিজ্ঞাসা করেন। পরে ময়নাতদন্ত ছাড়াই গৃহকর্মী ৪ শিশু সন্তানের জনক আলী হোসেন (৩৫)-এর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ময়নুল ইসলাম সালেহ, স্থানীয় ইউপি মেম্বার হাজী মুহাম্মদ আলী গুলসের, মো. তারা মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, কোষাধ্যক্ষ এসএম হেলাল প্রমুখ।

আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, এটা একটি দুর্ঘটনা। মৃত আলী হুসেনের পিতা, ভাই, স্ত্রীকে জিজ্ঞাবাদে তাদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে আলাপকালে গৃহকর্তা আনোয়ার আলীর ছোট ভাই যুক্তরাজ্য প্রবাসী মরহুম এমদাদ উল্লাহ্ এণ্ড আলেছা খানম ট্রাস্টের প্রতিষ্ঠাতা আনহার আলী ইয়াকুব তাদের গৃহকর্মী আলী হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বলেন,
ছোটবেলা থেকে আলী হোসেন আমাদের ঘরে কাজ করে যাচ্ছে। তার মৃত্যুতে মনে হচ্ছে আমাদের পরিবারের একজন সদস্য হারিয়েছি। ইতোমধ্যে তার দাফনের ব্যবস্থা করা হয়েছে। আমাদের পরিবারের পক্ষ থেকে তার ৪টি শিশুসন্তানের ভরনপোষণসহ যতটুকু সম্ভব আমরা করবো ইনশাআল্লাহ্।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!