শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

লণ্ডনে নওয়াজ শরীফের বাড়ির সামনে পিটিআই-পিএমএলএন পাল্টাপাল্টি জমায়েত



বৃটেনে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থকরা পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএলএন) প্রধান নওয়াজ শরীফের বাড়ির সামনে বিক্ষোভ করেছেন। তার লণ্ডনের বাড়ির সামনে থেকে এক পিটিআইকর্মীকে আটকও করে পুলিশ। যদিও পরে তাকে ছেড়ে দেয়া হয়। জানা গেছে, সেখানে ওই সময় উপস্থিত ছিল নওয়াজ সমর্থকেরাও। তাদের মধ্যে সংঘর্ষ শুরু হওয়ার অবস্থা তৈরি হলে পুলিশ এতে হস্তক্ষেপে বাধ্য হয়।

ডন জানিয়েছে, শুক্রবার কয়েক ডজন পিটিআই সমর্থক নওয়াজের বাড়ির সামনে জড়ো হয়। পাকিস্তানে পিটিআইর লং মার্চের প্রতি সমর্থন জানিয়ে তারা স্লোগান দিতে থাকেন। এসময় পাল্টা স্লোগান দেয়া শুরু করে পিএমএলএন সমর্থকরা। উভয় দলই তাদের নেতাদের কেনিয়ায় খুন হওয়া পাকিস্তানি সাংবাদিককে হত্যার জন্য দায় দিতে থাকে। এসময় আলী নামের এক পিটিআইকর্মী নওয়াজ সমর্থকদের দিকে তেড়ে গেলে তাকে আটক করে সেখানে মোতায়েন থাকা পুলিশ সদস্যরা। পরে অবশ্য তাকে ছেড়ে দেয়া হয়েছে। ইমরান খানের সমর্থকগোষ্ঠী পিটিআই ইয়োথ প্রায়ই নওয়াজের বাড়ির সামনে এসে গোলমাল করে।

এসময় এর পাল্টা সমাবেশ করে লণ্ডনে থাকা নওয়াজ সমর্থকরাও। নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম নওয়াজের লন্ডন সফরের সময় পিটিআই সমর্থকরা হিথ্রো বিমানবন্দরে প্রতিবাদ জানাতে জড়ো হন। তবে তাদের হতাশ করে দিয়ে ভিন্ন এক্সিট দিয়ে বের হয়ে যান মরিয়ম।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!